৮৪০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-06-27 12:51:11

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রংপুর-বগুড়া মহাসড়কের কালিতলা বাজারের পূর্বপাশ থেকে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব। তাদের কাছ থেকে ৮৪০ বোতল ফেনসিডিল ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৭ জানুয়ারি) বিকেলে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান দিনাজপুর র‌্যাব-১৩ এর অধিনায়ক মেজর সৈয়দ ইমরান হোসেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৭ জানুয়ারি) সকালে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রংপুর-বগুড়া মহাসড়কের কালিতলা বাজারের পূর্বপাশ এলাকায় অভিযান চালানো হয়। অভিযানের সময় একটি কাভার্ডভ্যান, ৮৪০ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী জুয়েল ভূঁইয়া ও মো. কাজরুজ্জামানকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার জুয়েল ভূঁইয়া (২৮) কুমিল্লার দ্বেবীদার থানার আসাদনগর গ্রামের সুন্দর আলীর ছেলে। অপর আসামি কাজরুজ্জামান (৩৭) মাগুরার মোহাম্মদপুর থানার জোকা এলাকার আব্দুল গণির ছেলে।

র‌্যাবের দাবি, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদকদ্রব্যের ব্যবসায়ে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। তারা দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন প্রান্তে সরবরাহ করতেন। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর