তিল ধারণের ঠাঁই নেই, ফিরে গেল ২০ হাজার মানুষ

, জাতীয়

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 19:41:13

পাবনা: পাবনা পুলিশ লাইনস মাঠে শনিবার বিকেলে জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাস্থলে তিল ধারণের ঠাঁই নেই। এদিন দুপুর থেকেই জনসভা সফল করতে জয়বাংলা স্লোগান দিয়ে দলে দলে নেতাকর্মীরা ছুটে আসে। তবে জায়গা সংকুলান না থাকার কারণে প্রায় ২০ হাজার সাধারণ মানুষকে মন খারাপ করে ফিরে যেতে হয়েছে।

মূলত দুপুর থেকেই পাবনার বিভিন্ন উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড মহল্লা থেকে দলে দলে খণ্ড খণ্ড মিছিল নিয়ে জনসভাস্থলের দিকে  ছুটে আসে নেতা-কর্মীসহ সাধারণ মানুষরা। পিছিয়ে ছিল না নারী নেত্রীরাও। এ সময় সাউন্ড সিস্টেমের সঙ্গে ব্যান্ড পার্টি, বাঁশি, গানবাজনা, ব্যানার ফেস্টুন, প্লেকার্ড নিয়ে উৎসবে মতে উঠে তারা। তবে পুলিশ লাইনস মাঠে জায়গা না থাকার কারণে অনেককেই বাড়ি ফিরে গেছেন।

জনসভা থেকে ফিরে যাওয়া মিজান নামে এক ব্যক্তি বলেন, ‘প্রধানমন্ত্রীকে এক নজর দেখার জন্য এসেছিলাম। কিন্তু জায়গা না থাকার কারণে বাড়ি ফিরে যেতে হচ্ছে। খুব খারাপ লাগছে।’

আরিফ নামে একজন বলেন, ‘জনসভায় আসতে একটু দেরি করে ফেলেছি। জায়গা নেই, তাই ভেতরে প্রবেশ করতে পারছিনা।’

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাবনার জনসভা ঘিরে প্রায় আড়াই হাজার পুলিশ সদস্য আইন শৃঙ্খলা ও নিরাপত্তার কাজে নিয়োজিত রয়েছে। এছাড়াও এসএসএফ, পিজিআর, ডিবি, এনএসআই, ডিএসবিসহ আইনপ্রয়োগকারী সংস্থার বিভিন্ন পর্যায়ের কর্মীরা আইন শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা নিশ্চিত করতে তৎপর রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর