ধর্ষককে নিয়ে দুপুরে মিডিয়া ব্রিফ করবে র‍্যাব

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 13:35:08

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় একজনকে আটক করেছে র‍্যাব। পরে ছবি দেখে ভিকটিম তাকে ধর্ষক বলে শনাক্ত করেছেন।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) সদর দফতরের সিনিয়র এএসপি মিজানুর রহমান বার্তা২৪.কমকে জানান, বুধবার (৮ জানুয়ারি) সকালে ছবি দেখে আটক ব্যক্তিই ধর্ষক বলে র‍্যাবকে নিশ্চিত করেছেন ভিকটিম।

এদিকে ধর্ষকের কাছ থেকে ভিকটিমের মোবাইল ফোন ও অন্যান্য সামগ্রী উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

এএসপি মিজানুর রহমান আরো জানান, দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে মিডিয়া ব্রিফ করে ধর্ষকের বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এর আগে মঙ্গলবার (৭ জানুয়ারি) রাতে ধর্ষক সন্দেহে ওই ব্যক্তিকে আটক করা হয়। পরদিন সকালে ভিকটিম নিশ্চিত করার পরই অভিযুক্ত ব্যক্তিকে আটক দেখানো হয়।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী ধর্ষণের শিকার হন।

জানা যায়, বিকেল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের বাসে করে শেওড়া যাচ্ছিলেন ওই ছাত্রী। সন্ধ্যা ৭টার দিকে তিনি কুর্মিটোলায় বাস থেকে নামার পর এক ব্যক্তি তার মুখ চেপে ধরে পাশের নির্জন স্থানে নিয়ে যান। সেখানে তাকে অজ্ঞান করে ধর্ষণ ও শারীরিক নির্যাতন করেন।

রাত ১০টার দিকে জ্ঞান ফিরলে তিনি বিষয়টি বুঝতে পারেন। পরে সেখান থেকে অটোরিকশায় করে বাসায় ফেরার পর রাত ১২টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়।



এ সম্পর্কিত আরও খবর