অবৈধভাবে টাকা কামিয়ে সুখে থাকবেন, এটা ভাববেন না

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 06:10:50

ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম বলেছেন, দুর্নীতিবাজ যেসব কর্মকর্তারা আছেন, তাদেরকে আমরা ছাই দিয়ে ধরতে চাই। কেউ যেন মনে না করেন, অবৈধভাবে টাকা কামিয়েছেন তা নিয়ে তারা সুখে থাকবেন।

শনিবার (১১ জানুয়ারি) ঢাকা মহানগর পুলিশের মিডিয়া সেন্টারে দুদক- সিটিটিসি'র উদ্যোগে সপ্তাহব্যাপী যৌথ প্রশিক্ষণ কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, আমরা যাকে ধরতে চাই তাকে শক্ত করেই ধরব। আমরা প্রযুক্তি ব্যবহার করে কারো অবৈধ টাকার উৎস, টাকা কোথায় যাচ্ছে, কে টাকা তুলছে, সব খোঁজ খবর নিচ্ছি। অবৈধভাবে কেউ টাকা উপার্জন করলে তাকে সেটা আমরা ব্যবহার করতে দেব না। তাদের বিনিয়োগ বন্ধ করব।

প্রশিক্ষণ নিতে আসা দুদক কর্মকর্তাদের উদ্দেশে ডিএমপি কমিশনার বলেন, আপনারা রক্তচক্ষু উপেক্ষা করে কাজ করেন। আপনাদের যত বিপদ আসুক। আমরা আপনাদের পাশে থাকব।

এদিকে কর্মশালা শুরুতে অতিরিক্ত পুলিশ কমিশনার মনিরুল ইসলাম বলেন, সরকার সন্ত্রাস ও দুর্নীতির বিষয়ে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন। আমাদের কর্মকাণ্ড দিয়ে আমরা সন্ত্রাসকে রুখে দিচ্ছি। ২০১৬ সালের পর থেকে সন্ত্রাসীদের আর মাথা তুলে দাঁড়াতে দেইনি। ঠিক একইভাবে দুর্নীতি দমন কমিশন দুর্নীতিবাজদের মাথা তুলে দাঁড়াতে দিচ্ছে না। আমরা যৌথভাবে কাজ করলে সরকারের দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়ন হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন প্রধান অতিথি দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড. মো: মোজাম্মেল হক খান।

এ সম্পর্কিত আরও খবর