রাজশাহীতে অটোরিকশা-অ্যাম্বুলেন্স সংঘর্ষ, নিহত ২

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-27 15:53:58

রাজশাহীতে অ্যাম্বুলেন্স ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন।

সোমবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নগরীর নওদাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নারীসহ আরও তিনজন আহত হয়েছেন।

নিহতরা হলেন- নগরীর বশিরাবাদ দাওয়াতুল ইসলাম আলিম মাদরাসার বিজ্ঞান বিভাগের শিক্ষক আলমগীর হোসেন (৫০) ও ভুগরোইল এলাকার শহিদুল ইসলামের ছেলে আমিরুল ইসলাম (২২)।

আহতরা হলেন- পবা উপজেলার পাইকপাড়া গ্রামের রজব আলীর স্ত্রী রোকসানা বেগম (৪৫), উপজেলার কাটাখালি পৌরসভার কুখন্ডি এলাকার আব্বাস আলীর ছেলে আবির ওরফে রাজা (২৪) ও নগরীর খড়খড়ি বাইপাস এলাকার আরিফুল ইসলাম (২০)।

নগরীর শাহ মখদুম থানার পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ বার্তা২৪.কম-কে জানান, নওদাপাড়া বাইপাস সড়ক দিয়ে ভদ্রা যাওয়ার পথে অ্যাম্বুলেন্স ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার পরপরই স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহত পাঁচজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠায়। হাসপাতালের জরুরি বিভাগে আহতদের দু’জনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা।

পুলিশ পরিদর্শক আবুল কালাম বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে অ্যাম্বুলেন্স ও তার চালককে আটক করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর