কাকরাইলে মা-ছেলে হত্যা মামলায় চার্জশিট দাখিল

, জাতীয়

শাহজাহান খান, কোর্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 16:39:54

ঢাকাঃ কাকরাইলে মা ও ছেলেকে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় তিনজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে পুলিশ।

সোমবার(১৬ জুলাই) ঢাকা মহানগর হাকিম খুরশীদ আলমের আদালতে এ চার্জশিটটি দাখিল করা হয়।

মামলাটির তদন্ত কর্মকর্তা রমনা থানার ইন্সপেক্টর (নিরস্ত্র) মো. আলী হোসেন নিহত শামসুন্নাহারের স্বামী আব্দুল করিম, করিমের দ্বিতীয় স্ত্রী শারমিন মুক্তা, মুক্তার ভাই আল- আমিন ওরফে জনিকে অভিযুক্ত করে চার্জশিটটি দাখিল করেন।

এ মামলায়  হত্যাকাণ্ডের সঙ্গে অজ্ঞাত আসামিরা জড়িত আছে বলে বাদী নিহত শামসুন্নাহারের ভাই আশরাফ আলী চার্জশিটের বিরুদ্ধে নারাজী দাখিল করেন। নারাজী বিষয়ে শুনানির জন্য আগামী ৬ আগষ্ট দিন ধার্য করেছেন বলে আদালত সূত্রে জানা গেছে।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত বছরের ১ নভেম্বর কাকরাইলের পাইওনিয়র গলির ৭৯/১ নম্বর বাসার গৃহকর্তা আবদুল করিমের প্রথম স্ত্রী শামসুন্নাহার করিম (৪৬) ও তার ছেলে শাওনকে (১৯) গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা।

ঘটনার পরদিন রাতে নিহত শামসুন্নাহারের ভাই আশরাফ আলী বাদী হয়ে রমনা থানায় মামলা দায়ের করেন। মামলায় আব্দুল করিম, করিমের দ্বিতীয় স্ত্রী শারমিন মুক্তা, মুক্তার ভাই জনিসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য আটক করা শামসুন্নাহার করিমের স্বামী আবদুল করিম ও করিমের দ্বিতীয় স্ত্রী মডেল শারমিন মুক্তাকে গ্রেপ্তার দেখানো হয়। এরপর ৩ নভেম্বর দিবাগত রাত ৩টায় গোপালগঞ্জ থেকে মামলার মূল আসামি জনিকে গ্রেপ্তার করে র‌্যাব-৩। ৫ নভেম্বর জনির ছয়দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড চলাকালীন সময়ে ৮ নভেম্বর জনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

এ সম্পর্কিত আরও খবর