সুপ্রিম কোর্টের আইনজীবী নিখোঁজ, থানায় স্ত্রীর জিডি

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 20:10:47

সুপ্রিম কোর্টের আইনজীবী মো. শহিদুল হককে খুঁজে পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় তার স্ত্রী ফাতেমা খাতুন একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

বুধবার (১৫ জানুয়ারি) বিকেলে খিলগাঁও থানায় এই জিডি করা হয়। বার্তা২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেন খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) খোরশেদ আলম।

নিখোঁজ শাহিদুল হক সাতক্ষীরা জেলা সমিতি ঢাকার সাধারণ সম্পাদক, সাতক্ষীরা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও খুলনা বিভাগীয় সমিতির সাবেক সিনিয়র সহ-সভাপতি।

খিলগাঁও থানার সাধারণ ডায়েরি নম্বর-৯৯১, তারিখ ১৫.০১.২০২০ ইং। সাধারণ ডায়েরিতে ফাতেমা খাতুন বলেছেন, মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুর আনুমানিক সোয়া একটার সময় ঘর থেকে বের হন। পরে তিনি রামপুরা বনশ্রী পূবালী ব্যাংক থেকে টাকা তুলে জজকোর্টের উদ্দেশে রওয়ানা হন। এরপর তিনি আর বাসায় ফেরেননি। ভুলবশত শহিদুল হক তার ব্যবহৃত মোবাইল ফোন ও চাবি বাসায় রেখে যান।

তার উচ্চতা আনুমানিক ৫ ফুট ৫ ইঞ্চি। মুখে সাদা চাপ দাড়ি। গায়ের রং শ্যামলা। তার পরনে কালো প্যান্ট, সাদা শার্ট ও কালো রংয়ের কোর্ট ছিল। শহিদুল হকের বাবার নাম আয়নাল হক। তার বাড়ি সাতক্ষীরা জেলার তালা উপজেলার সরুলিয়া গ্রামে। শহিদুল হকের দুই মেয়ে এক ছেলে। বড় মেয়ে শায়লা শারমিন এমবিবিএস চিকিৎসক ছোট সুমাইয়া জান্নাত শিক্ষানবিশ চিকিৎসক এবং ছেলে রাফে সাঈদ ট্রিপল-ই ইঞ্জিনিয়ারিং প্রথম বর্ষের ছাত্র।

এ ব্যাপারে জানতে চাইলে খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) খোরশেদ আলম বার্তা২৪.কমকে বলেন, তাদের বাসা খিলগাঁও থানা এলাকায় হওয়ায় আমরা খিলগাঁও থানায় প্রথমে সাধারণ ডায়েরি নিই। সেই ডায়েরির তদন্ত করতে আমি রামপুরা পূবালী ব্যাংকেও গিয়েছিলাম। সেখান থেকে তিনি ৫০ হাজার টাকা উঠিয়েছেন। যেহেতু রামপুরা থেকেই তিনি নিখোঁজ হয়েছেন, তাই ঘটনাস্থল রামপুরা থানা এলাকায়। আমাদের থানার ওসি রামপুরা থানার ওসি স্যারের সাথে কথা বলেছেন।

এদিকে রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ূন কবীর বলেন আমরা খিলগাঁও থানাকে সহযোগিতা করছি।

এ সম্পর্কিত আরও খবর