টাঙ্গাইলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩

, জাতীয়

কান্ট্রি ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 04:55:22

টাঙ্গাইল: টাঙ্গাইল শহরে কুমুদিনী কলেজ মোড়ে একটি পুলিশবাহী মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ সদস্যসহ চারজন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৭ জুলাই) ভোর পাঁচটার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন নারায়নগঞ্জের সোনারগাঁও চৌধুরীবাড়ী এলাকার অপহৃত স্কুলছাত্রী জান্নাতুল ফেরদৌস বর্না (১৯), তার খালাতো ভাই ফারুক (৪২) এবং মামা সিরাজুল ইসলাম (৫৫)।

নারায়নগঞ্জের সোনারগাঁও থানার উপপরিদর্শক (এসআই) তানভীর আহমেদ জানান, নারায়নগঞ্জের সোনারগাঁও থানা থেকে মাইক্রোবাস নিয়ে কয়েকজন পুলিশ সদস্যসহ অপহৃত জান্নাতুল ফেরদৌস বর্নাকে উদ্ধার করতে রাজশাহী যায়। সেখান থেকে ফেরার পথে টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড সিএনজি পাম্প থেকে গ্যাস নিয়ে নারায়নগঞ্জের সোনারগাঁও এর উদ্দেশ্যে রওনা হলে শহরের কুমুদিনী কলেজ মোড় সড়কে স্পিড ব্রেকারে প্রচন্ড ঝাকুনি লাগে।

এ সময় মাক্রোবাসের পিছনে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে মুর্হুতের মধ্যেই গাড়ীতে আগুন লেগে যায়। এতে ঘটনাস্থলেই জান্নাতুল ফেরদৌস বর্না ও তার খালাতো ভাই ফারুক নিহত হয়। গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে নিহত বর্নার মামা সিরাজুল ইসলামের মৃত্যু হয়।

অন্যান্য আহতরা হচ্ছেন, নারায়নগঞ্জের সোনারগাঁও থানার এসআই তানভীর (৩৩), এএসআই হাবিব (৩০), পুলিশ কনস্টেবল আজাহার (৪৫) ও মাইক্রোবাস চালক আকতার (৩৫)। তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর