রাজশাহীর উদয়ন ডেন্টাল কলেজের যুগপূর্তি উৎসব

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-31 12:26:46

রাজশাহী বিভাগের সর্বপ্রথম প্রতিষ্ঠিত একমাত্র পূর্ণাঙ্গ ডেন্টাল কলেজ উদয়ন ডেন্টাল কলেজ। ২০০৮ সালে প্রতিষ্ঠিত কলেজটির এক যুগ পেরিয়েছে। যুগপূর্তি উপলক্ষে শুক্রবার (১৭ জানুয়ারি) বর্ণাঢ্য আয়োজন করা হয়।

এদিন, বেলা ১১টার দিকে রাজশাহীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান জেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কলেজটির যুগপূর্তি উৎসবের উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। উদ্বোধন শেষে মেয়রকে উদয়ন ডেন্টাল কলেজের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

মেয়রকে সম্মাননা স্মারক প্রদান করে কলেজ কর্তৃপক্ষ

কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. ওবায়দুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন উদয়ন ডেন্টাল কলেজের চেয়ারম্যান ডা. আনিস মালেক। বিশেষ উপস্থিত ছিলেন বাংলাদেশ ডেন্টাল সোসাইটির সভাপতি অধ্যাপক ডা. আবুল কাসেম, সাধারণ সম্পাদক ও ঢাকা ডেন্টাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. হুমায়ুন কবির বুলবুল, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র-উপদেষ্টা অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার তাপু প্রমুখ।

এর আগে সকালে উদয়ন ডেন্টাল কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণের বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। দিনব্যাপী অনুষ্ঠানে আরো ছিল সায়েন্টিফিক সেমিনার, গেস্টটকিং, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং র‌্যাফেল ড্র।

এ সম্পর্কিত আরও খবর