বিপিএলে চ্যাম্পিয়ন হওয়ায় রাজশাহীবাসীর আনন্দ মিছিল

, জাতীয়

স্টাফ করেসপন্ডেট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-24 15:53:03

বঙ্গবন্ধু প্রিমিয়িার লিগে খুলনা টাইগার্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় আনন্দ মেতেছে রাজশাহীবাসী।

ম্যাচে জয় নিশ্চিত হওয়ার পরপরই নগরীর বিভিন্ন পয়েন্টে শুরু হয় আতশবাজির ঝলকানি। শীত উপক্ষে করে বাজি ফোটানোসহ ঢাক-ঢোল নিয়ে রাস্তায় নেমে পড়েন তারা। ট্রাকে করেও আনন্দ মিছিল করতে দেখা যায় তরুণ-যুবাদের।

নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট, শহীদ এএইচএম কামারুজ্জামান চত্ত্বর, আলুপট্টি, রাজশাহী বিশ্ববিদ্যালয়, রাজশাহী কলেজসহ প্রত্যেকে পাড়ায় পাড়ায় মিছিল বের করে ক্রিকেটপ্রেমীরা। জয়উল্লাসে নাচ-গানে মেতে উঠে তারা।

জয়োৎসবে মাতোয়ারা রাজশাহীবাসী

জয়োৎসবে মাতোয়ারা মনিরুল ইসলাম বলেন, রাজশাহী আগেও একবার ফাইনাল খেলেছে। সেইবার হেরে গেছিল। তবে এবার আমাদের আত্মবিশ্বাস ছিল রাজশাহী চ্যাম্পিয়ন হবে। সেটাই করে দেখিয়েছে রাসেল বাহিনী।

মো. রুবেল বলেন, এটা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিপিএল। এই আসরে চ্যাম্পিয়ন হওয়ার গৌরবটা আলাদা। এটা রাজশাহীবাসীর জন্য অনেক গৌরবের। রাসেল বাহিনীকে ধন্যবাদ।

এদিকে, শুক্রবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা থেকে রাজশাহী রয়্যালস ও খুলনা টাইগার্স মধ্যকার ফাইনাল ম্যাচ কেন্দ্র করে নগরীর শতাধিক পয়েন্টে বড়পর্দায় খেলা দেখার আয়োজন করে বিভিন্ন সংগঠন ও ক্রিকেটপ্রেমীরা। এর বাইরে টিভির সামনে বসে রাজশাহীর খেলা উপভোগ করেন নগরবাসী।

ঢাকা থেকে ২৭০ কিলোমিটার দূরে অবস্থিত রাজশাহী নগরীর টিভি এবং বড় পর্দার সামনে বসেই মাঠের ক্রিকেটারদের সমর্থন যোগাতে থাকেন ভক্তরা। নগরবাসীর সমর্থন যেন পৌঁছে গেছে আন্দ্রে রাসেলের নেতৃত্বে রাজশাহী রয়েলসের বাহিনীর কানে। শেষ পর্যন্ত সমর্থকদের জয়টাও উপহার দেন রাসেল-লিটন বাহনী। আর তাতেই চ্যাম্পিয়ন হওয়ার গৌরবে মেতে ওঠেন গোটা রাজশাহীবাসী।

অপরদিকে, বিপিএল থেকে বঙ্গবন্ধু প্রিমিয়ার লিগে প্রথম শিরোপা জেতা রাজশাহী টিমকে অভিনন্দন জানাতে বিন্দুমাত্র দেরি করেননি রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। নিজের এবং সিটি করপোরশনেরর অফিসিয়াল ফেসবুক পেজ থেকে তিনি রাজশাহী রয়্যালস ও নগরবাসীকে উষ্ণ অভিনন্দন জানান।

রাজশাহীবাসী ও টিমকে অভিনন্দন জানিয়েছেন রাজশাহী-৬ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমও। নিজের ফেসবুক পেজে সমর্থক ও রাসেল বাহিনীকে অভিনন্দন জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর