মানবিকতার সংকটেই অপরাধ প্রবণতা বাড়ছে: রসিক মেয়র

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-09-01 13:21:56

রংপুর সিটি করপোরেশনের (রসিক) মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, মানুষের প্রতি মানুষের ভালোবাসা এখন কমে গেছে। মানবিকতার চর্চা নেই বললেই চলে। আর এই মানবিকতার সংকট থেকেই সমাজে অপরাধ প্রবণতা বাড়ছে।

শনিবার (১৮ জানুয়ারি) বিকেলে রংপুরে এশিয়ান টেলিভিশনের সপ্তম বর্ষপূর্তির অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

রসিক মেয়র বলেন, আমরা দিন দিন মানবিক মূল্যবোধহীন হয়ে পড়ছি। এভাবে একটি সুন্দর সমাজ গড়ে তোলা যায় না। সুন্দর সমাজ গড়ে তুলতে হলে মানবিক সমাজ গঠন করতে হবে। এটি এখন সময়ের দাবি।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল, অতিরিক্ত বিভাগীয় কমিশনার উপ-পরিচালক আশরাফুল ইসলাম, আরপিএমপির উপ-পুলিশ কমিশনার (অপরাধ) কাজী মুক্তাকি ইবনু মিনান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সৈয়দ এনামুল কবির, আরপিএমপির সহকারী পুলিশ কমিশনার (ডিবি এবং মিডিয়া) আলতাফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

নগরীর আলমনগর আফতাবিয়া সুন্নিয়া মাদ্রাসার হেফজ খানায় এতিম ও হাফেজ শিশুদের সঙ্গে এশিয়ান টেলিভিশনের বর্ষপূর্তির কেক কাটেন অতিথিরা। এসময় এতিমদের মুখে কেক তুলে দিয়ে জন্মদিন উদযাপন করা হয়।

অনুষ্ঠানে এশিয়ান টেলিভিশনের রংপুর বিভাগীয় প্রতিনিধি বাদশাহ ওসমানীকে বর্ষপূতিতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান রংপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মীরা। পরে কোরআন খানি, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

 

এ সম্পর্কিত আরও খবর