অপহরণের নয় দিন পর কর্মকর্তার মরদেহ উদ্ধার

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-16 15:25:50

রংপুরে অপহরণের শিকার রাজধানীর আরবান হেলথ কেয়ারের অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার তোশারফ হোসেন পপির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত ১১ জানুয়ারি রংপুরের কামারপাড়া ঢাকা কোচ স্ট্যান্ড থেকে তার পূর্ব পরিচিত পুলিশ কনস্টেবল রবিউল ইসলামের পাতানো ফাঁদে তিনি অপহৃত হন। এঘটনায় ওই পুলিশ কনস্টেবলসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

রোববার (১৯ জানুয়ারি) দুপুরে বার্তা২৪.কমকে আরপিএমপির কোতোয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

অপহরণ ঘটনার নয় দিন পর মরদেহ উদ্ধার হলেও গত শুক্রবার (১৭ জানুয়ারি) অভিযান চালিয়ে রংপুর পুলিশ ট্রেনিং সেন্টারে কর্মরত কনস্টেবল রবিউল ইসলাম তার দুলাভাই সাইফুল ইসলাম ও পপির কাজের ছেলে বিপুল চন্দ্র সরকারকে গ্রেফতার করেছে পুলিশ।

এব্যাপারে ওসি আব্দুর রশিদ, গ্রেফতার পুলিশ কনস্টেবলের দেওয়া তথ্য অনুযায়ী রোববার সকালে রংপুরের শ্যামপুর এলাকায় রবিউলের বড় বোন লাবণী আক্তারের বাড়ির পাশ থেকে অপহৃত তোশারফ হোসেন পপির লাশ উদ্ধার করা হয়। লাশটি ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আরো পড়ুন: গৃহপরিচারিকাকে নিতে এসে অপহরণ, গ্রেফতার ৩

এদিকে অপহৃত তোশারফ হোসেন পপির ছোট বোন সাজিয়া আফরিন ডলি বার্তা২৪.কমকে জানান, তার বড় ভাই রাজধানীর এনায়েতগঞ্জ লেন হাজীরবাগের ব্যবসায়ী ও আরবান হেলথ কেয়ারের অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার। তার বাসায় গৃহপরিচারিকার (কাজের মেয়ে) সন্ধানে রংপুরে পূর্ব পরিচিত পুলিশ কনস্টেবল রবিউল হোসেনের কাছে তিনি আসেন। গত ১১ জানুয়ারি কামারপাড়া ঢাকা কোচ স্ট্যান্ডে পৌঁছালে সেখান থেকে পপি অপহৃত হন।

তিনি আরও জানান, অপহরণের পরপরই তার বড় ভাইয়ের মোবাইল ফোন বন্ধ হয়ে যায়। এসময় কনস্টেবল রবিউলের সাথে যোগাযোগ করেও কোনো সন্ধান না পাওয়ায় বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) কোতোয়ালী থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন সাজিয়া আফরিন।

অপহৃতের ছোট ভাই আসাদুজ্জামান বলেন, নয় দিন ভাইয়ের সন্ধান মিললেও তাকে জীবিত পাওয়া গেল না। শোকে পাথর হয়ে গেছেন তার স্ত্রী ও তিন কন্যা। এসময় তার ভাইয়ের অপহরণ ও হত্যাকাণ্ডের ঘটনার সাথে জড়িতদের তিনি দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তির দাবি জানান।

গতকাল শনিবার (১৮ জানুয়ারি) আদালতের মাধ্যমে গ্রেফতার আসামিদের রংপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে বলেও নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ।

এ সম্পর্কিত আরও খবর