রাজশাহীতে কালেক্টরেট সমিতির কর্মবিরতি

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-09-01 06:44:07

পদবি পরিবর্তন ও বেতন স্কেল সমন্বয়ের দাবিতে দুই ঘণ্টার কর্মবিরতি পালন করেছে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস)। এসময় তারা বিক্ষোভ সমাবেশও করেন।

সোমবার (২০ জানুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

একই সময়ে ৯টি উপজেলার নির্বাহী অফিসারের কার্যালয় এবং সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ে সামনেও অবস্থান কর্মসূচি করেন সমিতির সদস্যরা।

অবিলম্বে কর্মচারীদের দাবি বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা থাকা সত্ত্বেও সংশ্লিষ্ট দফতর তা বাস্তবায়ন না করে কালক্ষেপণ করছে।

সংগঠনটির রাজশাহী জেলা সভাপতি আবদুল মান্নান মিজির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেলিম রেজা বাবুর সঞ্চালনায় সমাবেশে রাজশাহী জেলা সহ-সভাপতি রফিকুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক সম্পাদক আবুল কালাম আজাদ, দফতর সম্পাদক মাসুদ করিম, সাংগঠনিক সম্পাদক সৈকত সরকার বক্তব্য দেন।

বক্তারা বলেন, দাবি আদায় না হওয়া পর্যন্ত সারাদেশে ধারাবাহিকভাবে বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় এবং সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ে কর্মবিরতি কর্মসূচি পালন করবেন তারা।

এ সম্পর্কিত আরও খবর