রংপুর মহানগর পুলিশের অভিযানে গ্রেফতার ২৭

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-09-01 03:38:21

রংপুর মহানগরে হত্যা মামলার দুই আসামিসহ বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত ২৭ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে চুরি, মাদক মামলার আসামি ও কারবারি রয়েছে।

সোমবার (২০ জানুয়ারি) দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (মিডিয়া অ্যান্ড ডিবি) আলতাফ হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মহানগরীর মধ্য দেওডোবা এলাকার দিনমজুর বড় ভাই শামীম মিয়াকে (৪০) হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগে তার ছোট ভাইয়ের স্ত্রী আনোয়ারা বেগম (৩০) ও ছেলে আতিকুর রহমানকে (১৩) গ্রেফতার করেছে কোতয়ালী থানা পুলিশ। হত্যা মামলার প্রধান আসামি পলাতক জামিল মিয়াকে (৩৫) গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে নগরীর মাহিগঞ্জ চকবাজার এলাকা থেকে ৩০ গ্রাম গাজাসহ রাকিবুল ইসলাম রাব্বী (২৩) নামে এক যুবককে মাহিগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করেছে। সে নগরীর পূর্ব খাসবা এলাকার আব্দুর রহিমের ছেলে। এছাড়াও কাউনিয়ার নাজিরদহ বকুলতলা থেকে কোতয়ালী থানা পুলিশ অভিযান চালিয়ে ফারুক হোসেন (২৮) নামে এক চোরকে গ্রেফতার করে। সে রংপুর পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত পুনাক বাণিজ্য মেলা হতে বেশ কিছু দামি মালামাল চুরি করেছিল।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, রংপুর মেট্রোপলিটন পুলিশ রোববার (১৯ জানুয়ারি) নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলা ও গ্রেফতারি পরোয়ানাভুক্ত ২৩ আসামিকে গ্রেফতার করেছে। এরমধ্যে কোতোয়ালি থানায় চারজন, তাজহাট থানায় দুইজন, মাহিগঞ্জ থানায় তিনজন, হারাগাছ থানা ও পরশুরাম থানায় পাঁচজন করে এবং হাজির থানায় তিনজন রয়েছে। এছাড়াও পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) একজনকে গ্রেফতার করেছে।

এ সম্পর্কিত আরও খবর