কিশোরীর লাশ উদ্ধারের ঘটনায় ভগ্নিপতি রিমান্ডে

, জাতীয়

শাহজাহান খান, কোর্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 16:31:53

ঢাকা: রাজধানীর মগবাজারের একটি আবাসিক হোটেল থেকে বৃষ্টি নামে এক কিশোরীর লাশ উদ্ধারের ঘটনায় দুলাভাই সুমনের (২৬) পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১৮ জুলাই) ঢাকা মহানগর হাকিম আসাদুজ্জামান নূরের আদালত রিমান্ডের আদেশ দেন। আসামী সুমন ওই কিশোরীর ভগ্নিপতি বলে জানা গেছে।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার সাব-ইন্সপেক্টর মো. মিজানুর রহমান সুমনের সাত দিনের রিমান্ড আবেদন করলে আদালত পাঁচ দিনের মঞ্জুর করেন।

ঘটনার বিবরণ থেকে জানা গেছে, গত মঙ্গলবার সকাল আটটার দিকে বৃষ্টি ও সুমন নিজেদের পরিচয় লুকিয়ে প্রিয়া ও রিয়াজ নামে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে মগবাজারের হোটেল বৈকালীতে ওঠেন। কিছুক্ষণ পর রিয়াজ নাশতা আনার কথা বলে বের হয়ে ঘণ্টা খানেক পর আসেন। এর কিছুক্ষণ পর রিয়াজ হোটেলের লোকজনকে বলেন, প্রিয়া গলায় ফাঁস দিয়েছে। হোটেলের লোকজন এলে রিয়াজ নিজেই ঝুলন্ত অবস্থায় প্রিয়াকে ওপর থেকে নামিয়ে মাথায় পানি দিতে থাকেন। একপর্যায়ে কৌশলে রিয়াজ সেখান থেকে পালিয়ে যান।

ওই ঘটনায় বৃষ্টির বাবা আনোয়ার হোসেন গতকাল মঙ্গলবার রমনা থানায় মামলা দায়ের করেন। মামলায় তিনি অভিযোগ করেন, বৃষ্টিকে ফুঁসলিয়ে ও প্রলোভন দেখিয়ে তার সাথে সম্পর্ক গড়ে তোলে সুমন। এ বিষয়ে কয়েকবার পারিবারিকভাবে সুমনকে সতর্ক করা হয়।

 

এ সম্পর্কিত আরও খবর