রংপুরে ওভারটেক করতে গিয়ে বাস-ট্রাক সংঘর্ষে আহত ১৫

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-28 14:31:26

রংপুরের প্রবেশদ্বার দমদমায় ওভারটেক করতে গিয়ে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চালকসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকাল সাড়ে আটটার দিকে রংপুর-মিঠাপুকুর মহাসড়কের দমদমা ব্রিজের কাছে দুর্ঘটনাটি ঘটে।

এদিকে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষের পর সকাল সাড়ে দশটা পর্যন্ত যান চলাচল বন্ধ থাকায় রংপুর-ঢাকা মহাসড়কে তীব্র যানজট সৃষ্টি হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রংপুর ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার খুরশিদ আলম বার্তা২৪.কমকে জানান, সকালে নগরীর মডার্ন মোড় থেকে তুহিন পরিবহন বাসটি দমদমা ব্রিজের কাছে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে বাসের সামনের দিক দুমড়ে-মুচড়ে যায়। সংঘর্ষের এ ঘটনায় ১৩ যাত্রীসহ দুই চালক আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় বাস ও ট্রাকের দুই চালককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাস ও ট্রাক ওভারটেক করতে গিয়ে মুখোমুখি সংঘর্ষের এই দুর্ঘটনা ঘটেছে বলেও জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

এদিকে তাজহাট মেট্রোপলিটন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ রোকনুজ্জামান জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের দ্রুত উদ্ধার করে। কিছু সময় সড়কে যান চলাচল ব্যাহত হলেও সকাল সাড়ে দশটার পর থেকে এই মহাসড়কে চলাচল স্বাভাবিক রয়েছে বলে তিনি নিশ্চিত করেছেন।

এ সম্পর্কিত আরও খবর