শেখ হাসিনার গণসংবর্ধনায় নেতাকর্মীর স্রোত

, জাতীয়

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-29 00:36:12

উন্নয়ন ও অর্জনে অনন্য সফলতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দিতে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে নেতাকর্মীদের ঢল নেমেছে।

শনিবার (২১ জুলাই) গণসংবর্ধনাস্থলে সরেজমিনে দেখা যায়, গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে নেতাকর্মীরা গণসংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হচ্ছেন। এসময় তারা নেত্রীকে শুভেচ্ছা জানিয়ে নানা স্লোগান দিতে থাকেন।

এর মধ্যেই অনেক নেতা গণসংবর্ধনা অনুষ্ঠানস্থলে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে এসেছেন। তার মধ্যে রয়েছেন ১৯নং ওয়ার্ড কমিশনার ও মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম মমিলনুল হক সাঈদ।

তিনি বার্তা২৪.কমকে বলেন, প্রধানমন্ত্রীর বিশ্বস্বীকৃতি অর্জনে আমরা অত্যন্ত খুশি। তাকে সংবর্ধনা জানাতে আসতে পেরে আমরা নিজেদের সৌভাগ্যবান মনে করছি। আশা করছি আগামীতেও জনগণের ভোটে নির্বাচিত হয়ে তিনি দেশের নেতৃত্বে আসবেন।

সকালে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরাও এসেছেন গণসংবর্ধনায়। সকাল ১০টা থেকে তারা অপেক্ষা করেছেন সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশ করতে। কিন্তু নিরাপত্তার কারণে প্রবেশে সময় লাগছে তাদের। তবে দীর্ঘ অপেক্ষায়ও ক্লান্তি নেই নেতাকর্মীদের। তারা বলছেন, নেত্রীর এমন অর্জনে সামিল হতে পেরে আমরা ধন্য। এ অপেক্ষা আমাদের কাছে কিছুই না।

মহাকাশে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইটের সফল উৎক্ষেপণ, বাংলাদেশের স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ এবং অস্ট্রেলিয়ায় গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড এবং সর্বশেষ ভারতের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডিলিট ডিগ্রি অর্জনসহ শেখ হাসিনার নেতৃত্বে সরকার উন্নয়ন-অর্জনে অসামান্য অবদান রাখায় এই সংবর্ধনার আয়োজন করছে আওয়ামী লীগ।

এ সম্পর্কিত আরও খবর