এফইআরবি’র চেয়ারম্যান অরুন, ইডি শামীম

ঢাকা, জাতীয়

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-29 20:13:21

আনন্দঘন পরিবেশে ফোরাম ফর এনার্জি রিপোর্টার্স বাংলাদেশের (এফইআরবি) দ্বিবার্ষিক সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন হয়েছে। চেয়ারম্যান ও ইডিসহ নির্বাহী কমিটির নয় জনই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

শনিবার (৮ ফেব্রুয়ারি) ঐতিহাবাহী এই সংগঠনের সাধারণ সভা ও নির্বাচন জাতীয় প্রেস ক্লাবের হল রুমে সম্পন্ন হয়। ঘোষিত তফসিল অনুযায়ী কোনো পদে একাধিক প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় প্রধান নির্বাচন কমিশনার এএসএম বজলুল হক সকল প্রার্থীদের নির্বাচিত ঘোষণা করেন। এ সময় তার সঙ্গে ছিলেন অপর দুই কমিশনার সাইফুল হাসান চৌধুরী (বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের জনসংযোগ পরিদফতরের পরিচালক) ও কমিশনার (পেট্রোবাংলার উপ মহাব্যবস্থাপক জনসংযোগ) তারিকুল ইসলাম খান।

চেয়ারম্যান পদে অরুন কর্মকার (এনার্জিবাংলা), ভাইস চেয়ারম্যান মোজাহিরুল হক রুমেন (একাত্তর টিভি), ইডি শামীম জাহাঙ্গীর (ডেইলি সান), পরিচালক (উন্নয়ন ও অর্থ) লুৎফর রহমান কাকন (আমাদের সময়), পরিচালক (গবেষণা ও প্রশিক্ষণ) মাহফুজ মিশু (যমুনা টিভি), পরিচালক (ডাটা ব্যাংক) শাহেদ সিদ্দিকী (ডেইলি ইন্ডিপেন্ডেন্ট), পরিচালক (বিনোদন ও কল্যাণ) সেরাজুল ইসলাম সিরাজ (বার্তা২৪.কম), সদস্য (১) মোল্লাহ আমজাদ হোসেন ও সদস্য (২) পদে শাহনাজ বেগম নির্বাচিত হয়েছেন।

সাধারণ সভায় বিদায়ী কমিটির ইডির প্রতিবেদন ও পরিচালকের (উন্নয়ন ও অর্থ) রিপোর্টের ওপর প্রাণবন্ত আলোচনা হয়। সংগঠনকে গতিশীল করার বিষয়ে সদস্যরা তাদের খোলামেলা মতামত দেন।

এ সম্পর্কিত আরও খবর