পাটার নির্বাহী বোর্ডের সদস্য শাহিদ হামিদকে সংবর্ধনা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 23:44:53

 

ঢাকা: প্যাসিফিক এশিয়া ট্রাভেল এসোসিয়েশনের (পাটা) নির্বাহী বোর্ডের সদস্য নির্বাচিত হওয়ায় শাহিদ হামিদকে সংবর্ধনা দিয়েছে দি বাংলাদেশ মনিটর।

শনিবার (২১ জুলাই) রাজধানীর সোনারগাঁও হোটেলে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজনে করে দি বাংলাদেশ মনিটর।

হসপিটালিটি ম্যানেজমেন্ট কনসালটেন্ট হিসেবে সুপরিচিত শাহিদ হামিদ আন্তর্জাতিক হোটেল চেইন এবং স্থানীয় হোটেলে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত ছিলেন। তিনি বর্তমানে রিজেন্সী হসপিটালিটি ম্যানেজমেন্ট ইনস্টিটিটিউটের প্রধান পরামর্শক, ট্যুরিজম এন্ড এনভায়রনমেন্টাল ডেভেলপমেন্ট লিমিডের চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করছেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম বলেন, পাটার নির্বাহী বোর্ডে একজন বাংলাদেশীর অন্তর্ভূক্তি আমাদের সকলের জন্য গর্বের বিষয়। সকলের পক্ষ থেকে আমরা শাহিদ হামিদকে তার অর্জনের জন্য আন্তরিক শুভেচ্ছা জানাই।

এ সময় তিনি ট্যুরিজম এক্সিলেন্স সেন্টার এবং বাংলাদেশে প্রথমবারের মত পাটা ট্রাভেল মার্ট আয়োজনের ব্যাপারে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণের জন্য শাহিদ হামিদের আহ্বান জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে শাহিদ হামিদ বলেন, পাটা’র নির্বাহী বোর্ডের সদস্য হতে পেরে আমি খুশি। তবে তারচেয়েও বেশি আনন্দের বাংলাদেশকে পাটার সর্বোচ্চ পর্যায়ে প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে। বাংলাদেশের পর্যটন শিল্পের উন্নয়নে পাটা’কে কিভাবে আরও বেশী সম্পৃক্ত করা যায় সে ব্যাপারে সর্বোচ্চ প্রচেষ্টা চালাব।

এ সময় সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, টাইগার ট্যুরস এর আব্দুল মুয়িদ চৌধুরী, জার্নি প্লাসের তৌফিক রহমান, ওয়ান্ডার ওয়েজের সৈয়দ গোলাম কাদের, ভ্যানটেজ ট্রাভেলস্ এর এম. জামান, রিজেন্ট এয়ারওয়েজের হানিফ জাকারিয়া, দুসাই রিসোর্টস এর নাসের রহমান প্রমূখ। 

 

এ সম্পর্কিত আরও খবর