ছুটি কাটাতে এসে ট্রেনে কাটা পড়ে কলেজছাত্র নিহত

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-24 23:54:04

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে সরোয়ার জাহান প্রিন্স (১৯) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। রোববার (১৭ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে নগরীর বহরমপুর এলাকায় রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত প্রিন্স নগরীর মতিহার থানাধীন কাজলা এলাকার আনোয়ারুল ইসরাম মামুনের ছেলে। তিনি চাঁপাইনবাবগঞ্জে একটি বেসরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী ছিলেন। ছুটি কাটাতে রাজশাহীতে নিজ বাড়িতে এসেছিলেন তিনি।

ঘটনাস্থলে দায়িত্বরত নগরীর রাজপাড়া থানা পুলিশের উপ-পরিদর্শক শরিফুল ইসলাম বার্তা২৪.কম-কে জানান, রাত পৌনে ১০টারও পর সরোয়ার জাহান প্রিন্স মোটরসাইকেলে করে নগরীর বহরমপুর রেলক্রসিং পার হচ্ছিলেন। সেসময় রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রেনে কাটা পড়েন তিনি। ঘটনাস্থল থেকে ট্রেনটি তাকে মোটরসাইকেলসহ বহুদূর টেনে নিয়ে যায়। ফলে তার শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায়।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসেও আমরা তার মরদেহ খুঁজে পাচ্ছিলাম না। ক্রসিং থেকে প্রায় এক থেকে দেড় কিলোমিটার দূরে এসে ব্যবহৃত বাইকটির দেখা মেলে। সেখান থেকেও কিছুটা দূরে তার ছিন্নভিন্ন দেহ পড়েছিল।

রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বার্তা২৪.কম-কে বলেন, মরদেহ উদ্ধার করে স্থানীয়দের মাধ্যমে প্রাথমিকভাবে পরিচয় শনাক্ত করা হয়েছে। পরে সে অনুযায়ী পরিবারের সদস্যদের খবর দিলে তারা ঘটনাস্থলে এসে পরিচয় নিশ্চিত করেন। ময়নাতদন্তের পরে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ সম্পর্কিত আরও খবর