মসলার গোডাউনে ফেনসিডিল, যুবক আটক

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-18 10:41:28

রংপুরের বদরগঞ্জে মসলার গোডাউনের আড়ালে ফেনসিডিল ব্যবসার অভিযোগে মশিউর রহমান (২৪) নামে এক মাদক কারবারিকে আটক করেছে সিআইডি। এ সময় গুদাম থেকে ৩ হাজার ৯৫০ পিস ফেনসিডিলের বোতল উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে বদরগঞ্জ উপজেলার মধুপুর পাকেরমাথা এলাকার একটি ভাড়া করা গোডাউন ঘর থেকে এসব ফেনসিডিল উদ্ধার করা হয়।

বিকেলে রংপুর নগরীর কেরানীপাড়ায় সিআইডি কার্যালয়ে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের এসব তথ্য জানান সিআইডি রংপুর বিভাগের পুলিশ সুপার (বিশেষ) শাহারিয়ার রহমান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে মধুপুর ইউনিয়নের পাকেরমাথা রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের নিচ তলার একটি গোডাউনে অভিযান চালানো হয়। এ সময় ওই গোডাউন থেকে ইউরিয়া সারের ১২টি বস্তা ও চার কার্টুনে রাখা ৩ হাজার ৯৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২৭ লাখ ৬৫ হাজার টাকা। অভিযানের সময় গোডাউনের ভাড়াটিয়া মশিউর রহমান (২৪) নামে এক যুবককে আটক করা হয়। মশিউর বদরগঞ্জের রাজারামপুর ঘোনাপাড়া গ্রামের আব্দুল লতিফ মিয়ার ছেলে।

তিনি আরও জানান, দুই বছর আগে মসলার ব্যবসার জন্য ভবন মালিক মোজাফ্ফর হোসেনের কাছ থেকে গোডাউন ঘর ভাড়া নেন মশিউর রহমান। সেখানে তিনি মসলার ব্যবসার আড়ালে ফেনসিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি করতেন।

সিআইডির এ কর্মকর্তা বলেন, ‘আটক হওয়া মশিউরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। একই সঙ্গে তার সহযোগী পলাতক জাহিদুল ইসলামকে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর