নতুন কমিটি পাচ্ছে এমসি কলেজ ছাত্রদল

সিলেট, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2023-09-01 11:17:36

তিন বছর পর নতুন কমিটি পেতে যাচ্ছে সিলেটের এমসি কলেজ (মুরারিচাঁদ কলেজ) ছাত্রদল। ঐতিহ্যবাহী এই কলেজে ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠনের কথা জানিয়েছেন মহানগর ছাত্রদলের নেতারা।

ছাত্রদল সূত্রে জানা যায়, সবশেষ ২০১৭ সালের জানুয়ারিতে এমসি কলেজ ছাত্রদলের ৩ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটি গঠনের পর মিছিল নিয়ে ক্যাম্পাসে প্রবেশ করতে চাইলে ছাত্রলীগের ধাওয়া খেয়ে ফিরে আসে ছাত্রদল নেতারা। পরে আর কলেজ ক্যাম্পাসে যায়নি ছাত্রদলের নেতারা। কেন্দ্রীয় নির্দেশনায় গত ৩ ফেব্রুয়ারি বিলুপ্ত করা হয় এমসি কলেজ ছাত্রদলের কমিটি। এরপর থেকেই এমসি কলেজে ছাত্রদলের নতুন গঠনের প্রক্রিয়া শুরু করে সিলেট মহানগর ছাত্রদল। ইতোমধ্যে পদ প্রত্যাশী নেতাদের জীবনবৃত্তান্ত সংগ্রহ করেছে তারা।

তবে নতুন কমিটি গঠনের বিষয়ে কারো মতামত নেয়া হয়নি বলে অভিযোগ করে এমসি কলেজ ছাত্রদলের সাবেক আহ্বায়ক বদরুল আজাদ রানা বলেন, এমসি কলেজে ছাত্রদলের নতুন কমিটি হবে বলে শুনেছি। এসব বিষয়ে আমি কিছুই জানি না। কারো মতামতও নেয়া হয়নি।

সিলেট মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান বলেন, ১০ থেকে ১৫ দিনের মধ্যে এমসি কলেজে ছাত্রদলের নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হবে। কমিটিতে শুধু নিয়মিত ছাত্র ও অবিবাহিতদের স্থান দেয়া হবে। সবার মতামতেই নতুন কমিটি করা হচ্ছে বলেও দাবি করেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর