শীর্ষ সন্ত্রাসী জিসানের সহযোগী শাকিল গ্রেফতার

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-27 13:12:51

রাজধানীর মোহাম্মদপুর থেকে ঢাকার আন্ডারওয়ার্ল্ডের শীর্ষ সন্ত্রাসী জিসানের অন্যতম সহযোগী মাজহারুল ইসলাম শাকিলকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে বিদেশি পিস্তল ও গুলি উদ্ধার করা হয়।

শনিবার (২২ ফেব্রুয়ারি) র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান লে. কর্নেল সারওয়ার বিন কাশেম বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করেন। বিকাল সাড়ে তিনটায় এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।  

এর আগে দুবাইয়ে বসবাসকারী বাংলাদেশের শীর্ষ সন্ত্রাসী জিসান আহমেদের প্রধান সহযোগী শাকিল মাজাহার গোপনে ঢাকায় এসেছেন বলে এমন খবর পাওয়ায় যায় আইনশৃঙ্খলা বাহিনীর গোয়েন্দাদের কাছে।

সূত্র বলছে, শাকিল মাজাহার ঢাকায় এসে অসুস্থতা বোধ করায় তিনি একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। আর সেখানেই পুলিশের একটি বিশেষ ইউনিটের সদস্যরা তাকে নজরদারিতে রেখেছিলেন।

কে এই শাকিল মাজাহার

ইন্টারপোলের রেড নোটিশধারী শীর্ষ সন্ত্রাসী জিসানের প্রধান সহযোগী শাকিল মাজাহার। তবে তিনি সবচেয়ে বেশি আলোচনায় আসেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সম্পাদক রাজিব হত্যার পর। তাছাড়া তখনই তিনি ব্যাপক চাপে পড়েন। কারণ এই হত্যাকাণ্ডের অন্যতম আসামি হিসেবে শাকিল মাজাহারের নাম উঠে আসে।

পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাত থেকে বাঁচতে দুবাইয়ের পাড়ি জমান শাকিল। দুবাই কারাগারে থাকা শীর্ষ সন্ত্রাসী জিসান এর ব্যবসার দেখাশোনা করতেন জিসান এর ছোট ভাই আর শাকিল।

এ সম্পর্কিত আরও খবর