পেট ও গোপনাঙ্গে ৯৭০০ পিস ইয়াবা, নারীসহ আটক ৮

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 10:15:33

পেট ও গোপনাঙ্গে ইয়াবা বহন করা অবস্থায় তিনজন নারীসহ ৮ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছে থেকে ৯ হাজার ৭০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

শনিবার (২২ ফেব্রুয়ারি) কারওয়ান বাজারে র‍্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে র‍্যাব-১০ এর অধিনায়ক কাইমুজ্জামান এ তথ্য জানান।

উদ্ধারকৃত মোবাইল ও ইয়াবা

আটককৃতরা হলেন- বাচ্চুর শেখ (২৪), মালা বেগম (৩৩), লিপি বেগম (৩৭), খাদিজা বেগম (৫৮), বিল্লাল হোসেন (৩৩), রিয়াজুল ইসলাম (৩১), মো. শামীম (৩৬), জহুরুল ইসলাম (৪৮)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা কক্সবাজার থেকে ঢাকায় নিয়মিত ইয়াবা চালান নিয়ে আসেন। আর তারা সবাই এই ইয়াবা চালান বহনের ক্ষেত্রে পেট ও গোপনাঙ্গ ব্যবহার করে।

সংবাদ সম্মেলন করে র‌্যাব-১০

র‍্যাব কর্মকর্তা কাইমুজ্জামান বলেন, ‘আমাদের কাছে খবর ছিল কক্সবাজার থেকে বাসযোগে চার জন মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকায় আসছে। নারায়ণগঞ্জের মদনপুর বাসস্ট্যান্ডে তিনজন নারীসহ চারজনকে আটক করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অস্বীকার করে। পরবর্তীতে হাসপাতালে নিয়ে এক্সরে করালে তাদের গোপনাঙ্গে মাদকদ্রব্যের অস্তিত্ব পাওয়া যায়। পরবর্তীতে দেখা যায়, বাচ্চুর পেটে ৪ হাজার পিস ইয়াবা, মালার গোপনাঙ্গের ভেতর ২ হাজার ২০০ পিস ইয়াবা, লিপির গোপনাঙ্গে ১৫০০ পিস ইয়াবা, খাদিজা বেগমের কাছে ২ হাজার পিস ইয়াবা রয়েছে।’

এ সম্পর্কিত আরও খবর