অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ: শিক্ষামন্ত্রী

সিলেট, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2023-08-14 13:37:58

শিক্ষামন্ত্রী দীপু মনি বলেছেন, ‘অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ। আজ প্রতিটা মানুষের পেটে ভাত আছে, শরীরে কাপড় আছে, ঘরে ঘরে বিদ্যুৎ আছে, হাতে হাতে মোবাইল ফোন আছে। রাস্তা ঘাটের যে পরিমাণ উন্নয়ন হয়েছে এখন গ্রামের বাড়িতেও গাড়ি নিয়ে যাওয়া যাচ্ছে। শেখ হাসিনা দেশেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।’

রোববার (২৩ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় সিলেটের ওসমানীনগর উপজেলায় ওসমানী উচ্চ বিদ্যালয়ে এক বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শিক্ষামন্ত্রী। বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে ওই বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের চেয়ারপারসন রবিন পালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ সামাদ চৌধুরী কয়েছ, সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান, হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদ, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর