ছাত্রদল সভাপতি-সম্পাদকের গাড়ি বহরে হামলার অভিযোগ

ময়মনসিংহ, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-18 22:20:46

ময়মনসিংহের হালুয়াঘাটে সড়ক দুর্ঘটনায় নিহত চার ছাত্রদলকর্মীর কবর জিয়ারতে পুলিশের বাধা এবং ফুলপুরে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের গাড়ি বহরে হামলা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। এতে আটজন নেতাকর্মী আহত হয়েছেন।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টায় ত্রিশাল উপজেলা সদরে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি ও সাধারণ সম্পাদক।

তারা অভিযোগ করে জানান, ময়মনসিংহের হালুয়াঘাটের চার ছাত্রদলকর্মী সড়ক দুর্ঘটনায় মারা যান। নিহতদের কবর জিয়ারত করার জন্য মঙ্গলবার দুপুর ১২টার দিকে তাদের নেতৃত্বে কেন্দ্রীয় নেতারা হালুয়াঘাটে পৌঁছান। কিন্তু হালুয়াঘাটে প্রবেশ পথেই ছাত্রদল নেতাদের গাড়ী আটকে দেয় পুলিশ। পুলিশি বাধায় সেখানে দুই ঘণ্টা অপেক্ষা করে নেতারা কবর জিয়ারত না করেই ঢাকায় ফিরছিলেন।

তারা আরও অভিযোগ করেন, ফেরার পথে ফুলপুর বাসস্ট্যান্ড এলাকায় স্থানীয় শ্রমিক লীগের নেতাকর্মীরা তাদের গাড়ি আটকে ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গাড়ি বহরে হামলা চালায়। এ সময় তারা চারটি মাইক্রোবাস ভাঙচুর করে। এতে ছাত্রদলের আট নেতাকর্মী আহত হন।

আহতরা হলেন- কেন্দ্রীয় ছাত্রদলের সহসভাপতি মাজেদুল ইসলাম রুমন, ময়মনসিংহ দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি মাহবুবুর রহমান রানা, সহসভাপতি তানজিম সাইফুল, সাধারণ সম্পাদক দাউদ রায়হান, যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ সিদ্দিকী ও এনামুল হক ফরাজী, দফতর সম্পাদক নাহিদুজ্জামান সাদ্দাম, উত্তর ছাত্রদলের কর্মী নুরুন্নবী আকন্দ। তাদের মধ্যে চারজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর