এবার বড়বিল ইউপি চেয়ারম্যান কারাগারে

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-24 02:32:01

রংপুরে চেক জালিয়াতি মামলায় আফজালুল হক রাজু নামে এক ইউপি চেয়ারম্যানকে কারাগারে পাঠিয়েছে আদালত। তিনি গঙ্গাচড়া উপজেলার বড়বিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে রংপুর জেলা যুগ্ম দায়রা জজ আদালতের বিচারক তার জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) একই অভিযোগে গঙ্গাচড়ার নোহালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দণ্ডাদেশপ্রাপ্ত আবুল কালাম আজাদ টিটুলকে কারাগারে নেয়া হয়।

গঙ্গাচড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশান্ত কুমার সরকার এসব তথ্য নিশ্চিত করেছেন। ওসি বার্তা২৪.কমকে জানান, চেক জালিয়াতি মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি আফজালুল হক রাজুকে বুধবার রাতে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে আদালতে নেয়া হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বড়বিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফজালুল হক রাজুর বিরুদ্ধে চেক জালিয়াতি মামলায় এক বছরের জেল ও ১২ লাখ টাকা জরিমানা করে আদালত। এর আগে তার বিরুদ্ধে ভিজিএফের ২০০ বস্তা চাল আত্মসাতের মামলা হয়েছিল।

উল্লেখ্য, গত মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) নোহালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ টিটুলকে চেক জালিয়াতির মামলায় কারাগারে পাঠায় আদালত। তার বিরুদ্ধে লালমনিরহাট জেলা ও দায়রা জজ আদালতে এবং রংপুর জেলা যুগ্ম দায়রা জজ আদালতে দুটি মামলা রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর