রাজশাহীতে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ৭

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-31 20:20:32

রাজশাহীর গোদাগাড়ীতে একটি যাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালকসহ সাত জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে ১২টা ৪৫ মিনিটের দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের কাদিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজশাহী মহানগরীর মুন্নাফের মোড় এলাকার মুসাব্বের আকাশ আলী (৪০), তার স্ত্রী হাসনারা বেগম (৩৫), মেয়ে মুসফিরা খাতুন (৮) ও চার মাসবয়সী ছেলে হাসান আল আদিব, গোদাগাড়ী উপজেলার কেল্লাবাড়ইপাড়ার রমজান আলীর স্ত্রী আসিয়া (৩০), তার দুই বছরের মেয়ে রাফিয়া খাতুন এবং গাড়ির চালক ও মহানগরীর মেহেরচণ্ডী এলাকার মাহবুবুর রহমান (৪০)।

এ ঘটনায় গুরুতর আহত রমজান আলী রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থা এখনো আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, হতাহত ব্যক্তিরা মাইক্রোবাসে করে রাজশাহী নগরী থেকে গোদাগাড়ীতে একটি বিয়ে অনুষ্ঠানে যাচ্ছিল। গোদাগাড়ীর কাজীপুর এলাকায় পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে সড়কের পাশে খাদে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলে তিনজন মারা যান। পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। মরদেহগুলো উদ্ধার প্রক্রিয়া চলছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, মাইক্রোবাসে মোট আট জন যাত্রী ছিলেন। ঘটনাস্থলেই তিনজন মারা যায়। বাকি পাঁচজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। ১টা ১৫ মিনিটের দিকে আরও তিনজন মারা যান। আহত বাকি দুজনের অবস্থা আশঙ্কাজনক।

এ সম্পর্কিত আরও খবর