রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি লিটন, সম্পাদক ডাবলু

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-31 10:17:18

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে পুনরায় এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক হিসেবে ডাবলু সরকারকে মনোনীত করা হয়েছে। দ্বিতীয় মেয়াদে আগামী তিন বছর তারা দায়িত্ব পালন করবেন।

রোববার (১ মার্চ) দুপুর ২টার দিকে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাদের নাম ঘোষণা করেন।

কমিটি ঘোষণাকালে ওবায়দুল কাদের বলেন, ‘দলের সভানেত্রী শেখ হাসিনার আস্থা ও পছন্দের উপর কাউন্সিলরদের কোনো আপত্তি নেই। নেত্রীর নির্দেশ মোতাবেক আমি আগামী তিন বছরের জন্য রাজশাহী নগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করছি।’

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে বেলুন-ফেস্টুন, দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। প্রধান বক্তা ছিলেন সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নানক জাহাঙ্গীর কবির, আব্দুর রহমান, যুগ্ম-সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, দলের উপদেষ্টা ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আব্দুল খালেক ও অধ্যাপক সাইদুর রহমান খান প্রমুখ।

২০১৪ সালের ২৫ অক্টোবর অনুষ্ঠিত ত্রি-বার্ষিক কাউন্সিলে সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন খায়রুজ্জামান লিটন। আর সাধারণ সম্পাদক পদে ভোটের মাধ্যমে নির্বাচিত হন ডাবলু সরকার। বিগত সাড়ে ৫ বছর ধরে লিটন-ডাবলু রাজশাহী নগর আওয়ামী লীগকে নেতৃত্ব দিচ্ছেন। পুনরায় মনোনীত হওয়ায় আরও তিন বছর এই জুটি একই পদে দায়িত্ব পালন করবেন।

এ সম্পর্কিত আরও খবর