মোহনপুরে মোটরসাইকেলের ধাক্কায় ব্যবসায়ী নিহত, আহত ৩

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-23 17:31:36

রাজশাহীর মোহনপুরে মোটরসাইকেলের ধাক্কায় এক ব্যবসায়ী নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন দুজন এসএসসি পরীক্ষার্থীসহ আরও তিনজন।

রোববার (১ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সাঁকোয়া মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলম হোসেন (৪০) উপজেলার সাঁকোয়া গ্রামের মৃত জয়নাল হোসেনের ছেলে। তিনি পেশায় মুরগি ব্যবসায়ী ছিলেন। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে মর্গে পাঠিয়েছে পুলিশ।

দুর্ঘটনায় আহত দুই এসএসসি পরীক্ষার্থী হলো— মাহমুদ হোসেন (১৬) ও মিনহাজুল আসিফ (১৬)। আহত অপরজন হলেন আহত মাহমুদের বাবা মুনজুর হোসেন হিরা (৪৫)। একই মোটরসাইকেলে তারা মোহনপুর সরিকারি উচ্চ বিদ্যালয়ে ব্যবহারিক পরীক্ষায় অংশ নিতে যাচ্ছিল।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, সকালে সাঁকোয়া মোড়ে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন আলম হোসেন। কেশরহাটের দিক থেকে দুজন এসএসসি পরীক্ষার্থী ও এক অভিভাবক একটি মোটরসাইকেলে করে পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিল। দ্রুত গতির মোটরসাইকেলটি ব্যবসায়ী আলমকে পেছন থেকে ধাক্কা দেয়।

ওসি আরও জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান আলম হোসেন। মোটরসাইকেল আরোহী তিনজন পাশের পুকুরে ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের মরদেহও ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর