রংপুরে ইয়াবাসহ পাঁচ মাদক কারবারি আটক

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-27 14:48:43

রংপুরে মাদকবিরোধী অভিযানে পাঁচ জনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এসময় তাদের কাছ থেকে ৩শ’ ৭৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সোমবার (০২ মার্চ) বিকেলে রংপুর নগরীর গুপ্তপাড়া ও মাহিগঞ্জ এলাকা থেকে তাদের আটক করা হয়।

রংপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর সার্কেল (ক) এর পরিদর্শক মাহাবুব রহমান এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর সার্কেল-(ক) এর উপপরিদর্শক আফজাল হোসেনের নেতৃত্বে একটি বিশেষ টিম নগরীর গুপ্তপাড়া ও মাহিগঞ্জের পূর্ব খাসবাগ এলাকায় অভিযান চালায়। এ সময় ৩শ’৭৬ পিস ইয়াবা ট্যাবলেট, মোবাইল ফোন ৪টি এবং নগদ ২৫ হাজার ৭শ’ ৫০ টাকাসহ ৫ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- পূর্ব খাস বাগ এলাকার জাকির হোসেনের ছেলে সজিব আহম্মেদ (৩১), জুম্মাপাড়া এলাকার আব্দুল মান্নানের জাবির হোসেন (১৮), দক্ষিণ গুপ্তপাড়া এলাকার রাজু মির্জার ছেলে জিম মির্জা (১৮), নূরপুর এলাকার আব্দুল হালিম আনছারির ছেলে জাহিদ হাসান (২১) ও গুপ্তপাড়া এলাকার আমজাদ হোসেনের স্ত্রী নাছিমা হোসেন (৩০)।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মাদক সরবরাহের কথা স্বীকার করেছেন। এছাড়াও তারা দীর্ঘদিন যাবত এলাকায় মাদক বিক্রয় সিন্ডিকেটের নেতৃত্বে রয়েছে।

আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তবে তাদের ৩ জন সহযোগী পলাতক রয়েছে। তাদের আটক করতে অভিযান চলছে।

এ সম্পর্কিত আরও খবর