ঈদে ইউএস-বাংলার  ১,৯৯৯ টাকায় স্পেশাল অফার  

জেলা, জাতীয়

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 19:37:22

ঢাকা: ঈদ মানেই খুশি, ঈদ মানেই আনন্দ আর এই আনন্দ উৎসবে শামিল হতে কর্মব্যস্ত মানুষেরা রাজধানী ছেড়ে দেশের বিভিন্ন গন্তব্যে আত্মীয় স্বজনের সাথে ঈদ উদ্যাপন করতে ভালোবাসেন। ধর্মীয় এই উৎসবকে আরো বেশি প্রাণবন্ত পবিত্র ঈদ উল আজহায় ঘরমুখো যাত্রীদের নিরাপদে বাড়ি পৌঁছে দিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স ১৭টি অতিরিক্ত ফ্লাইট পরিচালনার ঘোষণা দিয়েছে।

এদিকে ঈদ-উল-আযহা উপলক্ষে ইউএস-বাংলা ঢাকামুখী সম্মানিত যাত্রী সাধারণের জন্য ভাড়ার উপর দিচ্ছে স্পেশাল অফার। এই সুযোগ ঈদ পূর্ববর্তী আগস্ট ১৭ থেকে ২১ পর্যন্ত নির্ধারিত থাকবে। সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ রাজশাহী, বরিশাল, সৈয়দপুর ও যশোর থেকে ঢাকা ভ্রমণ করার জন্য সর্বনিম্ন ১,৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ঢাকা থেকে যশোর, সৈয়দপুর, বরিশাল ও রাজশাহী রুটে অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। আগামী ১৭ আগস্ট থেকে ২১ আগস্ট পর্যন্ত ঢাকা থেকে যশোরে ৮টি, সৈয়দপুরে ৪টি, রাজশাহীতে ৩টি এবং বরিশালে ২টি অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে। ।

ঈদে অতিরিক্ত ফ্লাইট ছাড়াও নির্ধারিত সূচি অনুযায়ী ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ৬টি, যশোরে ২টি, কক্সবাজারে ২টি, সৈয়দপুরে ২টি, সিলেটে ১টি, রাজশাহীতে ১টি এবং সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনা করছে বরিশালে।

এছাড়া পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে ইউএস-বাংলা ঢাকামুখী সম্মানিত যাত্রী সাধারণের জন্য ভাড়ার উপর দিচ্ছে স্পেশাল অফার। এই সুযোগ ঈদ পূর্ববর্তী আগস্ট ১৭ থেকে ২১ পর্যন্ত নির্ধারিত থাকবে। সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ রাজশাহী, বরিশাল, সৈয়দপুর ও যশোর থেকে ঢাকা ভ্রমণ করার জন্য সর্বনিম্ন ১৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে।

বর্তমানে অভ্যন্তরীণ রুটের পাশাপাশি ইউএস-বাংলা এয়ারলাইন্স কলকাতা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, গুয়াংজু, মাস্কাট ও দোহা রুটে ফ্লাইট পরিচালনা করছে।

বিস্তারিত তথ্যের জন্য ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬ এবং ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করতে পারেন। এছাড়া টিকেট রিজার্ভেশনের জন্য নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব সেলস্ অফিসে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছে এয়ারলাইন্সটি।

এ সম্পর্কিত আরও খবর