ময়মনসিংহে বঙ্গবন্ধু ক্রিকেটখোর প্রিমিয়ার লীগ শুক্রবার

ময়মনসিংহ, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-26 01:59:15

 

মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে যুব সমাজকে মাদক ও জুয়া থেকে দূরে রাখতে ময়মনসিংহে অনুষ্ঠিত হতে যাচ্ছে 'বঙ্গবন্ধু ক্রিকেটখোর প্রিমিয়ার লীগ-২০২০'।

শুক্রবার (৬ মার্চ) সকাল ৮ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত কৃষি বিশ্ববিদ্যালয় (কেবি) কলেজ মাঠে ক্রিকেটখোর ময়মনসিংহ কমিউনিটির আয়োজনে লীগটি অনুষ্ঠিত হবে।

আয়োজকরা জানান, রেজিস্ট্রেশনের মাধ্যমে ৬৬ জন খেলোয়াড় ছয়টি দলে বিভক্ত হয়ে দিনব্যাপী এ টুর্নামেন্টে অংশগ্রহণ করবে। ময়মনসিংহের বিখ্যাত ব্যক্তিদের নামে থাকবে দলগুলো। যারা দুটি গ্রুপে বিভক্ত হয়ে একে অপরের মুখোমুখি হবে এবং গ্রুপ চ্যাম্পিয়নরা সরাসরি ফাইনাল খেলবে।

এছাড়াও খেলার পাশাপাশি থাকবে বিভিন্ন সচেতনতামূলক আলোচনা, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, মরণোত্তর চক্ষুদান রেজিস্ট্রেশন ক্যাম্পেইনসহ বেশ কিছু আয়োজন। টুর্নামেন্টের ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্বে থাকবে 'বৃত্ত কমিউনিকেশন'।

টুর্নামেন্টের প্রধান সমন্বয়ক ও ক্রিকেটখোর ময়মনসিংহ কমিউনিটির এডমিন নূর মোহাম্মদ বার্তা২৪.কমকে বলেন, 'বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে যুব সমাজের মাঝে সুস্থ সংস্কৃতির বিকাশ, মাদক-জুয়ার অপসংস্কৃতি থেকে যুব সমাজকে দূরে রাখার প্রয়াসে আমাদের এ আয়োজন। সেইসাথে ক্রিকেটখোর ময়মনসিংহ কমিউনিটির সামাজিক কার্যক্রম জোরদার করা এবং স্থানীয় প্রতিভাবান কিশোর এবং যুবকদেরকে নিয়ে নিয়মিত ক্রিকেট খেলার ব্যবস্থা করার চেষ্টা থাকবে আমাদের।'

এছাড়াও টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্থানীয় পর্যায়ে ক্রিকেটে অনস্বীকার্য অবদান রাখা ব্যক্তিদের সংবর্ধনা এবং সবার সামনে তাদের অবদান তুলে ধরা হবে বলেও জানান নূর মোহাম্মদ। 

টুর্নামেন্টটির মিডিয়া পার্টনার হিসাবে যুক্ত রয়েছে দেশের জনপ্রিয় মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল বার্তা২৪.কম।

এ সম্পর্কিত আরও খবর