বাংলাদেশ মানবাধিকার নাগরিক ফোরামের সাংগঠনিক সভা অনুষ্ঠিত

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 14:23:04

কিশোরগঞ্জ: শনিবার (২৮ জুলাই) রাতে কিশোরগঞ্জ শহরের গৌরাঙ্গবাজারস্থ কিশোরগঞ্জ নিউজ২৪.কম কার্যালয়ে বাংলাদেশ মানবাধিকার নাগরিক ফোরামের ৫ম সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সাধারণ সম্পাদক তারেক মিনহাজ কোরায়শী ছোটন।

সাংগঠনিক সভায় উপস্থিত মানবাধিকার সংগঠক ও কর্মীগণ আনুষ্ঠানিকভাবে সংগঠনের প্রাথমিক সদস্য পদের ফরম পূরণ করে মাসব্যাপী সদস্য সংগ্রহ অভিযানের সূচনা করেন। সভায় আগামী আগস্ট মাসের প্রথম সপ্তাহে শহরের প্রতিটি বিদ্যালয়ে ফলজ বৃক্ষ রোপণ ও আগস্ট মাস জুড়ে কিশোরগঞ্জ সদর উপজেলার বিভিন্ন স্থানে বিনা মূল্যে রক্তের গ্রুপ ও ব্লাড সুগার পরীক্ষার কর্মসূচী গ্রহণ করা হয়।

সভায় আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি সাংবাদিক ও কলামিস্ট আহমাদ ফরিদ, কিশোরগঞ্জ নিউজ ডট কম এর প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম, সমাজসেবী মোঃ নজরুল ইসলাম, জাহাঙ্গীর আলম, এডভোকেট তোফাজ্জল হোসেন রেনু, মানবাধিকার কর্মী মোঃ দেলোয়ার হোসাইন, মোঃ আকিব হাসান, মোঃ জাহাঙ্গীর আলম,মোঃ আনিছুর রহমান ও আনিছুজ্জামান মোরাদ প্রমুখ।

সভায় বাংলাদেশ মানবাধিকার নাগরিক ফোরামের প্রাথমিক সদস্য পদের জন্য নির্ধারিত ফরম সংগ্রহ করতে নিম্নোক্ত টেলিফোনে যোগাযোগ করতে সকলের প্রতি অনুরোধ করা হয়: ০১৭১২৫৫৫০২৪ এবং ০১৭১১৬৬০৭৩৫।

এ সম্পর্কিত আরও খবর