চিৎকার করে লাভ নেই, অভিযান চলবে

জেলা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-22 02:54:35

ঢাকা: দেশে ভাল কোন কিছু করলেই এক শ্রেণির মানুষ চিৎকার শুরু করে। জঙ্গি বিরোধী অভিযানে সময়ও তারা চিৎকার করেছে, মাদকবিরোধী অভিযানেও করছে। তাদের বলছি চিৎকার করে লাভ নেই, অভিযান চলবেই বলে মন্তব্য করেছেন র‍্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজির আহমেদ।

তিনি বলেন, এই শ্রেণি মানুষ রাত হলেই এখানে সেখানে(টকশো) কথাবার্তা বলে বেড়ায়। এরা ভাবেন তারাই দেশের ভালো বোঝেন, আর যারা সরকারি সংস্থায় কাজ করে তারা কিছুই বোঝে না।

রোববার (২৯ জুলাই) হোটেল সোনারগাঁওয়ে মাদকের ভয়াবহ আগ্রাসন রোধে প্রণীত এ্যাকশন প্লান বাস্তবায়ন শীর্ষক এক কর্মশালায় তিনি এসব কথা বলেন।

এই শ্রেনির উদ্দেশ্যে র‌্যাব ডিজি আরও বলেন, আমি তাদের বলছি, চিৎকার করে লাভ নেই, অভিযান চলবেই। মাদকবিরোধী অভিযানে বিজয়ী না হয়ে আমরা ফিরবো না।

বেনজির আহমেদ বলেন, ১৩ মের পর থেকে এক শ্রেণির মানুষ মাদকবিরোধী অভিযানের সমালোচনা শুরু করেছেন। তারাই জঙ্গি বিরোধী অভিযানে সমালোচনা করেছেন। তাদের সমালোচনা চিৎকার চেঁচামেচিতে দেশের কিছু যায় আসে না। অভিযান চলবেই।

বেনজির আহমেদ সুরক্ষা সেবা বিভাগের সচিব ফরিদ উদ্দিন আহম্মেদ কে উদ্দেশ্য করে বলেন, মাদক সংশ্লিষ্ট মামলার জন্য স্পেশাল জেল করতে পারলে ভালো হয়। যার ধারণ ক্ষমতা হবে ৭০ হাজার থেকে ১ লাখ। প্রয়োজন হলে কোন দ্বীপের মাঝে এমন এক ব্যবস্থা করে দেন আমাদের।

র‍্যাব ডিজি বলেন, অনেকেই বলেন মাদকের গডফাদারদের আমরা অভিযানের আওতায় আনি না। তাদের কে বলছি, মাদকের গডফাদার, গডমাদার যাইহোক না কেন, হাড্ডি গুড়ো করে দেব, কেউ ছাড় পাবে না।

এসময় কর্মশালায় আরো উপস্থিত ছিলেন সুরক্ষা সেবা বিভাগের সচিব ফরিদ উদ্দিন আহম্মদ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক জামাল উদ্দীন আহমেদ।

 

এ সম্পর্কিত আরও খবর