'ঢাকার নির্বাচন ব্যবস্থা চট্টগ্রামে চলবে না'

চট্টগ্রাম, জাতীয়

মুহিববুল্লাহ মুহিব, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম থেকে | 2023-08-25 16:07:13

ঢাকার দুই সিটির মতো অনিয়মের নির্বাচন ব্যবস্থা চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে চলবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, ঢাকার মতো ভোট চুরির নির্বাচন ব্যবস্থা চললে বিএনপি তা প্রতিরোধ করবে।

রোববার (৮ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর লাভলেইন এলাকায় বিএনপির মনোনীত প্রার্থী ডা. শাহাদাত হোসেনের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্ধোধনকালে তিনি এসব কথা বলেন।

আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, যদি সুষ্ঠু নির্বাচন হয়, তাহলে আমাদের প্রার্থী বিজয় হবে। যেভাবে দল নির্দেশ দিবে সেভাবে সাহসের সঙ্গে দায়িত্ব পালন করবেন। নিরস্ত্র নেতাকর্মীরা আওয়ামী লীগের চোর ধরবে। হাতে না হাতে চোর ধরবো আমরা। তাই আমাদের জয় কেউ কেড়ে নিতে পারবে না।

সিটি নির্বাচনে সুদর্শন প্রার্থী দিয়েছে বিএনপি এমনটা জানিয়ে তিনি বলেন, কেন্দ্রে কেন্দ্রে চলে যাবেন সবাই। প্রত্যেকটা ওয়ার্ড থেকে একযোগে কাজ করবো। চট্টগ্রামে বিএনপি শক্তির প্রমাণ দিবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমার শামীম, বিএনপির মনোনীত প্রার্থী ও নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করসহ নেতাকর্মীরা।

এ সম্পর্কিত আরও খবর