এমপি 'কমল' যখন ম্যাচ রেফারি

জেলা, জাতীয়

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 04:27:43

কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক  প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৯ জুলাই) বিকেলে সদর উপজেলার ঈদগাঁও হাইস্কুল মাঠে এ ম্যাচ অনুষ্ঠিত হয়।

ওই ম্যাচ রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। এ নিয়ে পুরো জেলাজুড়ে চলছে নানান আলোচনা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ জনপ্রিয়তা পেয়েছে এমপি কমলের ম্যাচ পরিচালনার ছবি।

সদর উপজেলা আওয়ামী লীগের নেতারা জানান, একটি প্রীতি ফুটবল ম্যাচ আয়োজন করা হয়েছে। যেখানে অংশ নিয়েছে দুইটি দল। সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু তালেবের নেতৃত্ব একদল ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক মাদুর নেতৃত্বে আরেকটি দল। আর ম্যাচ রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন সদর-রামু আসনের সাংসদ কমল।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু তালেব বার্তা ২৪.কমকে জানান, এই প্রীতি ম্যাচের মাধ্যমে নেতাকর্মীর ঐক্যবদ্ধ করা হয়েছে। এক সঙ্গে প্রায় ৮-১০ হাজার নেতাকর্মীর সমাগম ঘটেছে। শুধু এমপি কমলের ম্যাচ পরিচালনা দেখতে।

ম্যাচ পরিচালনার বিষয়ে জানতে চাইলে কক্সবাজার সদর রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল বার্তা ২৪.কমকে মুঠোফোনে জানান, আসলে নেতাকর্মীদের অনুরোধ ও ফুটবল খেলার যে আনন্দ সেটি উপভোগ করতেই ম্যাচ রেফারী হিসেবে গিয়েছিলাম। ম্যাচ পরিচালনাও করেছি খুব ভালভাবে। আমার নেতাকর্মীরাও খুশি হয়েছে। আমার কর্মীদের আনন্দ মানি আমার আনন্দ।

এ সম্পর্কিত আরও খবর