তিন সিটিতে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে: আ.লীগ

জেলা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-16 09:35:28

সকাল থেকে রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশনে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ চলছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

সোমবার (৩০ জুলাই) সকালে ধানমন্ডীস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষ থেকে সংবাদ সম্মেলনে এ দাবি করেন তিনি।

হানিফ বলেন, আওয়ামী লীগ সব সময় প্রত্যেকটি নির্বাচন আবাধ সুষ্ঠু ও উৎসব মুখর পরিবেশে পরিচালনা করতে বদ্ধপরিকর। আজকে সকাল থেকে তিন সিটিতে আবাধ সুষ্ঠু ও উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ চলছে।

বরিশালে আওয়ামী লীগের এজেন্টদের বের করে দেওয়া হয়েছে দাবি করে হানিফ বলেন, বরিশালের ১নং ওয়ার্ডে সৈয়দ মজিদুল ইসলাম কেন্দ্রে বিএনপির প্রার্থী আওয়ামী লীগের এজেন্টদের বের করে দিয়েছে। পরে অভিয়োগের ভিত্তিতে আবারও তাদের প্রবেশ করানো হয়েছে। ১৮ নং ওয়ার্ডে বিএনপির প্রার্থী নৌকা মার্কার এজেন্ট বের করে দিয়েছে। ১৭নং ওয়ার্ডে আমাদের এজেন্ট বের করে দেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়েছে।

সিলেটে বিএনপি বিশৃঙ্খলা করেছে দাবি করে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, সিলেটের জালাল উদ্দিন স্কুল ও মিনাবাজার কেন্দ্রে ভোট কেন্দ্র দখলের চেষ্টা করে ব্যর্থ হয়েছে।

দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন অবাধ সুষ্ঠু হচ্ছে দাবি করে হানিফ বলেন, দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন অবাদ সুষ্ঠু ও উৎসব মুখর পরিবেশে হচ্ছে।

পরাজয়ের শংঙ্কা থেকে বিএনপি মিথ্যাচার করছে বলেও দাবি করেন হানিফ।

তিনি বলেন,যখনই বিএনপির পরাজয়ের শঙ্কা থাকে তখনই তারা সেই নির্বাচনকে বিতর্কিত করার নানা মিথ্যাচার করে। একই অভিযোগ আমরা আজও দেখেছি। এই ধরণের মিথ্যাচারের ভাঙ্গা রেকর্ড বাজানো বিএনপির পুরানো অভ্যাস।

এ সম্পর্কিত আরও খবর