নারী আনসারকে বুলবুলের ধমক, ভিডিও ভাইরাল

জেলা, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-12-28 17:37:37

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশনের ভোটগ্রহণ চলাকালে দায়িত্বরত নারী আনসার সদস্য ইয়াসমিনকে ধমকালেন বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। মোসাদ্দক হোসেন বুলবুলের এক নারী পোলিং এজেন্ট বারবার ভোটকেন্দ্র থেকে বের হয়ে যায় এবং আবার ভোটকেন্দ্রে প্রবেশ করেন। এটি সম্পূর্ণ আইন বিরোধী বলে তাকে বাধা দেন দায়িত্বরত নারী আনসার সদস্য ইয়াসমিন।

বেলা সাড়ে এগারড়ার দিকে ঘটে এই ঘটনা। এ সময় নারী আনসার সদস্যকে ধমকানো শুরু করেন তার পোলিং এজেন্টকে বাধা দেওয়া হচ্ছে বলে।

ইয়াসমিন বলেন, এটা নিয়ম বহির্ভূত। কেউ বারাবর ফোন নিয়ে ভোটকেন্দ্র থেকে বাইরে বের হতে পারবে না আবার ঢুকতেও পারবেন না। এই কয়েক ঘন্টায় পাঁচবার তিনি বাইরে বের হয়েছেন। আমি শুধু আমার দায়িত্ব পালন করছি। আপনি আমার সাথে খারাপ ব্যবহার করতে পারেন না। এটা আমার দায়িত্ব।

এ সময় মোসাদ্দেক হোসেন বুলবুল তেড়ে যান ইয়াসমিনের দিকে। বলেন, বি কেয়ার ফুল। এই একে এখান থেকে উইথড্র করেন। ননন্সেস কোথাকার। একে এক্ষুণি এখান থেকে সরান।
তারপর মোসাদ্দেক হোসেন বুলবুলকে বিএনপির অন্যান্য নেতাকর্মীরা ঐ স্থান থেকে সরিয়ে নিয়ে যান।

নির্বাচন উপলক্ষে রাজশাহীতে ১৫ প্লাটুন, বরিশালে ১৫ প্লাটুন এবং সিলেটে ১৪ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। এছাড়া ৮৭ প্লাটুন র্যা ব সদস্য মোতায়েন করা হয়েছে। এর মধ্যে রাজশাহী ও বরিশালে ৩০প্লাটুন এবং সিলেটে ২৭ প্লাটুন।

 

এ সম্পর্কিত আরও খবর