সিলেটে সড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ

সিলেট, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2023-08-30 08:06:51

সিলেট নগরের চৌহাট্টায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন শ্রমিকেরা। এক শ্রমিককে মারধর করা হয়েছে এমন অভিযোগ এনে তারা বিক্ষোভ করেন।

বুধবার (১১ মার্চ) বেলা সাড়ে ১১টায় নগরের চৌহাট্টায় সিভিল সার্জন কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা গেছে, সিলেট সিটি করপোরেশনের কর্মকর্তারা চৌহাট্টায় সিভিল সার্জন অফিসের সামনের মাইক্রোবাস স্ট্যান্ড উচ্ছেদ করতে যান। এসময় সাহেল নামের এক শ্রমিককে মারধর করেন সিটি করপোরেশনের এক কর্মকর্তা।

এ ঘটনার পরপরই চৌহাট্টা এলাকায় সিভিল সার্জন অফিসের সামনে গাড়ি রেখে সড়ক অবরোধ করেন শ্রমিকরা। তারা প্রায় ১৫ মিনিট সড়ক অবরোধ করে রাখলে পুলিশ ঘটনাস্থলে এসে শ্রমিকদের সঙ্গে কথা বললে পুলিশের আশ্বাসে অবরোধ তুলে নেন তারা। পরে মেয়রের বিরুদ্ধে নানা স্লোগান দিতেও শোনা যায়।

এ বিষয়ে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল চৌধুরীর সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি। সিটি করপোরেশনের প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমান বলেন, চৌহাট্টায় অবৈধ স্ট্যান্ড উচ্ছেদ অভিযান চালানো হয়েছে। তবে কোনও শ্রমিককে মারধরের ঘটনা আমার জানা নেই।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া জানান, চৌহাট্টায় সিটি করপোরেশনের কর্মকর্তাদের সঙ্গে শ্রমিকদের ঝামেলা হয়েছে। এসময় শ্রমিকরা সড়ক অবরোধ করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ সম্পর্কিত আরও খবর