উন্নয়ন ও সেবা আমার লক্ষ্য: রেজাউল

চট্টগ্রাম, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম থেকে | 2023-08-12 02:14:58

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. রেজাউল করিম বলেছেন, বঙ্গবন্ধুকন্যা আমা‌কে ম‌নোনয়ন দি‌য়ে‌ছেন। যদি আমি নির্বাচিত হতে পারি তবে চট্টগ্রামে যে উন্নয়নের ধারা চলছে সেটিকে অব্যাহত রাখবো। শুধু তাই নয় জনগণকে উত্তম সেবা দেওয়ার চেষ্টা করবো। কারণ উন্নয়ন ও সেবা আমার লক্ষ্য।

বৃহস্পতিবার (১২ মার্চ) বিকেলে ১০নং কাট্টলী ওয়ার্ডে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

রেজাউল করিম বলেন, আমি বঙ্গবন্ধুর আদ‌র্শের কর্মী। মু‌ক্তিযু‌দ্ধের চেতনায় অসাম্প্রদা‌য়িক, উন্নত, সমৃদ্ধ সোনার বাংলা গড়ায় শেখ হা‌সিনার আন্দোলনে চট্টগ্রা‌মের একজন সৈ‌নিক। তাই নৌকাকে বিজয় করতে আমি মাঠে নেমেছি।

তিনি বলেন, ভো‌টের মা‌লিক জনগণ। আমি নির্বা‌চিত হ‌লে স‌র্বোচ্চ নাগ‌রিক সেবা নি‌শ্চিত কর‌তে সক‌লের মতামত নি‌য়ে কাজ করব। সারা দেশে উন্নয়নের যে জোয়ার বইছে সেই সু‌যোগ কা‌জে লা‌গি‌য়ে চট্টগ্রাম‌কে আরো সমৃদ্ধতর মহানগর হি‌সে‌বে গ‌ড়ে তুলবো। এজন্য আমি আপনা‌দের ভোট ও দোয়া চাইছি।

গণসং‌যোগকা‌লে অন্যন্যাদের ম‌ধ্যে মহানগর আওয়ামী লী‌গের উপ‌দেষ্টা মো. সফর আলী, শেখ মাহমুদ ইসহাক, মহানগর আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক নোমান আল মাহমুদ, মহানগর আওয়ামী লীগ নেতা মো. ঈছা, জাম‌শেদুল আলম চৌধুরী, দ‌ক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা শওকত ওসমান জাহাঙ্গীর, ওয়ার্ড আওয়ামী লী‌গের আহ্বায়ক নেছার আহ‌মেদ মঞ্জু, যুগ্ম আহ্বায়ক মো. ইকবাল, গিয়াস উ‌দ্দিন জু‌য়েল, হা‌বিবুর রহমান প্রমুখ। এছাড়াও স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহ‌যোগী সংগঠ‌নের ‌নেতাকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

এ সম্পর্কিত আরও খবর