ট্রাফিক পুলিশকে ‘চড় মারা কাউন্সিলর’ কারাগারে

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর | 2023-08-24 09:16:23

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) ট্রাফিক বিভাগের দুই কনস্টেবলকে চড় মারা সেই নারী কাউন্সিলরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার (১৫ মার্চ) দুপুর ১২টার দিকে প্রিজনভ্যানে করে তাকে গাজীপুর জেলা কারাগারে পাঠানোর কথা বার্তা২৪.কমকে জানান মহানগর হাজতখানার ইনচার্জ এসআই আব্দুল আলী।

গ্রেফতার রুহুন নেছা রুনা (৪০) গাজীপুর মহানগর যুব মহিলা লীগের আহ্বায়ক ও সিটি করপোরেশনের ৩১, ৩২ ও ৩৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর।

জিএমপির প্রসিকিউশন শাখার সহকারী কমিশনার (এসি) এ কে এম আহসান হাবীব বার্তা২৪.কমকে বলেন, সকালে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হামিদুল ইসলামের আদালতে মামলার নথি উপস্থাপন করা হয়। কাউন্সিলরের পক্ষে কেউ জামিন আবেদন না করায় তাকে আদালতে তোলা হয়নি। তাকে হাজতখানায় রেখেই মামলার নথিপত্র দেখেন ম্যাজিস্ট্রেট। পরে সিডাব্লিউ (কাস্টরি ওয়ারেন্ট) মূলে তাকে কারাগারে পাঠানো হয়।

এর আগে, শনিবার (১৪ মার্চ) দুপুরে চান্দনা চৌরাস্তায় মুক্তিযুদ্ধের ভাস্কর্য জাগ্রত চৌরঙ্গীর উত্তর পাশে জয়দেবপুর রোডে গাড়ি মোড় নেয়াকে কেন্দ্র করে ট্রাফিক পুলিশের সঙ্গে বিবাদ হয় ওই নারীর। এরপর দুই কনস্টেবলকে চড় মারার অপরাধে তাকে আটকের পর গতকাল রাতেই পাঁচটি ধারায় রুনার বিরুদ্ধে বাসন থানায় মামলা হয়।

আরও পড়ুন: গাজীপুরে ট্রাফিক পুলিশকে থাপ্পড়, নারী কাউন্সিলর আটক

 

এ সম্পর্কিত আরও খবর