বরিশালে ২ শিশুর মরদেহ উদ্ধার

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-08-31 08:27:50

বরিশালের বানারীপাড়ায় সন্ধ্যা নদীতে ডুবে জান্নাত (৬) ও বাবুগঞ্জে সৎ ভাইয়ের পিটুনিতে আল-আমিন (১) নামের একটি শিশুর মৃত্যু হয়েছে।

রোববার (১৫ মার্চ) দিনগত রাত সাড়ে ১২টার বানারীপাড়ার সন্ধ্যা নদীর ফেরিঘাটের দক্ষিণ পাশ থেকে জান্নাতের ভাসমান মরদেহ উদ্ধার করে পুলিশ।

জান্নাত বানারীপাড়া উপজেলার পূর্ব উদয়কাঠী গ্রামের জাহাঙ্গীর হোসেনের মেয়ে।

এর আগে শনিবার (১৪ মার্চ) সন্ধ্যায় বানারীপাড়া পৌর এলাকার ফেরিঘাটের উত্তর পাশ থেকে নদীতে পড়ে নিখোঁজ হয় সে।

বানারীপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল জানান, নিখোঁজ হওয়ার পরপরই ফায়ার সাভির্সের একটি ডুবুরি দল অনেক চেষ্টা করেও জান্নাতকে উদ্ধার করতে ব্যর্থ হয়। পড়ে রাতে দুর্ঘটনাস্থলের অপরপ্রান্তে জান্নাতের মরদেহ ভেসে উঠলে পুলিশ গিয়ে উদ্ধার করে।

এদিকে রোববার (১৫ মার্চ) সন্ধ্যায় বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের লোহালিয়া গ্রামের নিজেদের ঘর থেকে আল-আমিনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। আল-আমিন ওই এলাকার ভ্যানচালক নজরুল ইসলামের ছেলে।

বাবুগঞ্জ থানার ওসি মিজানুর রহমান বার্তা২৪.কমকে জানান, আল-আমিনের দেহে কয়েকটি আঘাতের চিহ্ন থাকায় প্রথমে তার মা বিলকিস বেগম ও সৎ ভাই বেল্লাল হোসেনকে (১০) আটক করা হয়৷ পরে পুলিশের জিজ্ঞাসাবাদে বেল্লাল স্বীকার করে যে তার পিটুনিতে আল-আমিনের মৃত্যু হয়েছে।

পরে বিলকিস বেগম বাদী হয়ে বাবুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন৷ এ মামলায় বেল্লালকে গ্রেফতার করা হয়েছে। আর বিলকিসকে ছেড়ে দেওয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর