রংপুরে আবারো শ্রেষ্ঠ এসপি হলেন বিপ্লব কুমার

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-09-01 07:55:04

রংপুরে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে পুরস্কৃত হয়েছেন বিপ্লব কুমার সরকার। রংপুর জেলা পুলিশ সুপার তিনি। কৃতিত্বপূর্ণ কাজের জন্য তাকে তৃতীয়বারের মতো শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে পুরস্কৃত করা হয়েছে।

সোমবার (১৬ মার্চ) দুপুরে রংপুর রেঞ্জ কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভা শেষে এ পুরস্কার তুলে দেন ডিআইজি দেবদাস ভট্টাচার্য।

এ সময় রংপুর রেঞ্জ ডিআইজি বলেন, ‌'দায়িত্বপালনে কৃতিত্বপূর্ণ কর্মকাণ্ডের জন্য পুলিশ সদস্যরা জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। জনগণের পুলিশ হিসেবে অপরাধ নিয়ন্ত্রণসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করতে হবে।’

এর আগে মাসিক অপরাধ ও আইনশৃঙ্খলা পর্যালোচনা সভায় জেলার অপরাধ কর্মকাণ্ড, মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা, অপরাধ নিয়ন্ত্রণ ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়। এতে রংপুর বিভাগের আট জেলার পুলিশ সুপারসহ রেঞ্জের ঊর্ধ্বতন কর্মকর্তারা অংশ নেন।

সভা শেষে জানুয়ারি ও ফেব্রুয়ারি মাসের কৃতিত্বপূর্ণ কর্মকাণ্ডের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত শ্রেষ্ঠ পুলিশ সদস্যদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য।

এর মধ্যে রংপুর জেলা পুলিশ সদস্যদের মধ্য থেকে শ্রেষ্ঠ ট্রাফিক ইউনিট হিসেবে রংপুর ট্রাফিক ইউনিটের টিআই মো. মিজানুর রহমান ফাহমি, শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর হিসেবে রংপুর জেলা গোয়েন্দা শাখার এসআই মো. শাহ আলম শেখ, শ্রেষ্ঠ মাদক ও চোরাচালান মালামাল উদ্ধারকারী কর্মকর্তা হিসেবে রংপুর জেলার পীরগঞ্জ থানার এসআই মো. আবু বক্কর সিদ্দিক পুরস্কৃত হয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর