মুজিব বর্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণ

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-27 01:10:28

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে অসহায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘মানবতার বন্ধনে রংপুর’।

মঙ্গলবার (১৭ মার্চ) দুপুরে নগরীর আরকে রোডে ফুরফুরা শরীফ মাদরাসায় দেড় শতাধিক শিশুকে খাবার প্যাকেট দেয়া হয়। 

এছাড়া বিকেলে সংগঠনটির পক্ষে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল চত্বরেও উন্নতমানের এই খাবার বিতরণ করা হয়। খাবার বিতরণ করেন রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরপিএমপি) কমিশনার আবদুল আলীম মাহমুদ।

এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো মানুষের কল্যাণে সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান আরপিএমপি আবদুল আলীম মাহমুদ। তিনি বলেন, সবাই যদি নিজ নিজ সামর্থ থেকে সমাজের অসহায় ও দুস্থদের জন্য এগিয়ে আসে, তাহলে বঙ্গবন্ধুর স্বপ্নের মানবিক সমাজ হতে বেশি দিন সময় লাগবে না।

খাবার বিতরণ অনুষ্ঠানে আরপিএমপির সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালি জোন) মো. জমির উদ্দিন, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রশিদ, মানবতার বন্ধনে রংপুরের যুগ্ম সাধারণ সম্পাদক ও মহানগর কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব আব্দুল কাদের দিদার প্রমুখ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীতে নগরীর দুই স্থানে রংপুর মেট্রোপলিটন পুলিশ, কমিউনিটি পুলিশিং এবং বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতির সহযোগিতায় প্রায় ৩ শতাধিক খাবারের প্যাকেট বিতরণ করা হয়।

এ সম্পর্কিত আরও খবর