অভ্যন্তরীণ আরো ২০ ফ্লাইট বাতিল করল বিমান

ঢাকা, জাতীয়

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 23:12:12

আকাশপথে আন্তর্জাতিক রুটগুলোতে করোনার ধাক্কা লেগেছে অনেক আগেই। এবার করোনার প্রভাব পড়তে শুরু করেছে অভ্যন্তরীণ রুটেও। যাত্রীর অভাবে বৃহস্পতিবার (১৯ মার্চ) অভ্যন্তরীণ রুটের আরো ২০টি ফ্লাইট বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বিমানের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মোকাব্বির হোসেন এ তথ্য জানিয়েছেন। এর আগে বুধবার (১৮ মার্চ) যাত্রী স্বল্পতার কারণে অভ্যন্তরীণ রুটের আটটি ফ্লাইট বাতিল করে বিমান। বৃহস্পতিবার আরো ২০টি ফ্লাইট বাতিল করার ঘোষণা দিয়েছেন প্রতিষ্ঠানটির নির্বাহী প্রধান মোকাব্বির হোসেন।

জানা গেছে, ২১ মার্চ ঢাকা-কক্সবাজার-ঢাকার একটি, ঢাকা-চট্টগ্রাম-ঢাকার একটি ও ঢাকা-সিলেট-ঢাকার একটি ফ্লাইট বাতিল করা হয়েছে। ২২ মার্চ ঢাকা-বরিশাল-ঢাকার দু’টি ফ্লাইট, ঢাকা-সিলেট-ঢাকা রুটের দু’টি, ঢাকা-যশোর-ঢাকার দু’টি, ঢাকা-কক্সবাজার-ঢাকা রুটের দু’টি ফ্লাইট বাতিল করা হয়েছে। একইদিনে আরো দু’টি ফ্লাইট বাতিল করা হয়েছে। তবে গন্তব্য জানা যায়নি। ২৩ মার্চ ঢাকা-সৈয়দপুর-ঢাকার দু’টি, ঢাকা-রাজশাহী-ঢাকা দু’টি, ঢাকা-কক্সবাজার-ঢাকার একটি, ঢাকা-চট্টগ্রাম-ঢাকার দু’টি ফ্লাইট বাতিল করা হয়েছে।

এদিকে করোনাভাইরাসের কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এরই মধ্যে ভারত, কুয়েত, কাতার, সৌদি আরব, ওমান ও মালয়েশিয়া রুটের সব ফ্লাইট বন্ধ ঘোষণা করেছে। আর আন্তর্জাতিক রুটে বর্তমানে ঢাকা-লন্ডন-ঢাকা, ঢাকা-ম্যানচেস্টার-ঢাকা, ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা ও ঢাকা-ব্যাংকক-ঢাকার ফ্লাইট চালু রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর