চসিক নির্বাচন স্থগিতের দাবি হাতপাখার প্রার্থীর

চট্টগ্রাম, জাতীয়

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 08:11:08

মানুষের জীবনে মূল্য অনেক। শুধুমাত্র মেয়র হওয়ার জন্য মরণঘাতী করোনাভাইরাসের মুখে নগরবাসীকে ঠেলে দিতে পারি না। তাই আমি ও আমার দলের পক্ষে বিদ্যমান অবস্থায় নির্বাচন করা অসম্ভব।

শুক্রবার (২০ মার্চ) সন্ধ্যায় চট্টগ্রাম সিটি করপোরেশ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব মুহাম্মদ জান্নাতুল ইসলাম চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কমিশনে প্রধান রিটার্নিং কর্মকর্তা হাসানুজ্জামানের কাছে নির্বাচন বন্ধের জন্য স্মারকলিপি প্রদান শেষে এ কথা বলেন।

তিনি বলেন, আমার ও আমার দলের পক্ষ থেকে বার বার প্রধান নির্বাচন কমিশনারকে বলা সত্বেও নির্বাচন স্থগিত করা হয়নি। তাই দলের সিদ্ধান্ত মতে নগরবাসীর জীবনের নিরাপত্তার কথা বিবেচনা করে নির্বাচন স্থগিত না করলে প্রার্থীতা প্রত্যাহার করবো। আগামী ৭২ ঘন্টার মধ্যে নির্বাচন স্থগিতের ঘোষণা না হলে উচ্চআদালতের স্মরণাপন্ন হবো- ইনশাআল্লাহ।

আলহাজ্ব মুহাম্মদ জান্নাতুল ইসলাম আরও বলেন, দেশবাসীর কাছে আবেদন- আপনারা আতঙ্কিত হবেন না। ধৈর্য্যের সঙ্গে এই দুর্যোগ মোকাবেলা করতে হবে। ধৈর্য্যধারণকারীর সাথে সর্বক্ষণ আল্লাহর রহমত থাকে।

ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব মুহাম্মদ জান্নাতুল ইসলাম হাতপাখা প্রতীক নিয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কমিশনে প্রধান রিটার্নিং কর্মকর্তা হাসানুজ্জামানের কাছে নির্বাচন স্থগিতের দাবিতে স্মারকলিপি প্রদানকালে আরও উপস্থিত ছিলেন- নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আলহাজ্ব আবুল কাশেম মাতাব্বর, মাওলানা তরিকুল ইসলাম, মুহাম্মদ ফোরকান সিকদার, ছাত্রনেতা নাজিম উদ্দিন প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর