জাতিসংঘের কর্মকর্তা মুলাটার প্রেমিকা স্বামীসহ আটক

জেলা, জাতীয়

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-22 15:01:18

নিখোঁজের তিনদিন পর উদ্ধার হওয়া জাতিসংঘের কর্মকর্তা সোলিমান মুলাটার লাশ মিলে মহেশখালী সোনাদিয়ায়। বৃহস্পতিবার (২ আগস্ট) বেলা এগারটার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

বিকেলে এ ঘটনায় মুলাটার প্রেমিকা জাফরিন আবছারী ও তার স্বামী মিস্টার রবিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে বার্তা ২৪.কমকে নিশ্চিত করেছেন কক্সবাজার অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল।

তিনি জানান, লাশ উদ্ধারের পর থেকে পুলিশ ধারণা করছিল প্রেম সংঘঠিত কারণে তার মৃত্যু হয়ে থাকতে পারে। তাই বিদেশী নাগরিক সোলিমান মুলাটার প্রেমিকা জাফরিন ও তার স্বামীকে জিজ্ঞাসাবাদের আটক করা হয়েছে।

তিনি আরও জানান, এখনো আমরা ধারণা করছি বিদেশী নাগরিক মুলাটা আত্মহত্যা করেছেন। বিষয়টি আরও তদন্ত করা হচ্ছে। এরপরে বিস্তারিত বলা যাবে।

এদিকে ইউএনএইচসিআরের একটি সুত্র বলছে, গত এক বছর যাবত কক্সবাজারে কর্মরত আছেন ইথিওপিয়ার নাগরিক সোলিমান মুলাটা। দীর্ঘ এক বছর যাবৎ জাফরিনের সাথে সম্পর্কে জড়িয়ে পড়ে মুলাটা। জাফরিনের সাথে রাগ করে অতিরিক্ত মদ পান করতেন মুলাটা।

প্রসঙ্গত, গত সোমবার সাকালে রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার জন্য বের হয়ে তিনি আর ফিরে আসেননি। পরে তার নিখোঁজের বিষয়ে ইউএনএইচসিআর এর পক্ষ থেকে কক্সবাজারের পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়।

এ সম্পর্কিত আরও খবর