ঘরে থাকলেই ভালো থাকবেন: সাদ এরশাদ

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-24 18:16:16

সরকার ঘোষিত ১০ দিনের সাধারণ ছুটি আর সামাজিক দূরত্বে ঘরে থাকা নিয়ে নিম্ন আয়ের মানুষদের চিন্তিত না হওয়ার পরামর্শ দিয়েছেন এরশাদপুত্র রাহগীর আল মাহি সাদ।

রংপুর-৩ আসনের এই সংসদ সদস্য বলেন, রোগ, জীবাণু, মহামারি এসব ধনী গরিব বোঝে না। তাই নিজেদের ভালোর জন্য ঘরে থাকুন। ঘরে থাকলেই ভালো থাকবেন।

মঙ্গলবার (২৪ মার্চ) রাতে রংপুর মহানগরীর বিভিন্ন এলাকায় শ্রমজীবী ও অসহায় দুস্থ মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

সাদ এরশাদ বলেন, এমপি বলে যে আমি সবকিছু করতে পারব, তা নয়। আমি ব্যক্তি উদ্যোগে এগিয়ে এসেছি। এই দুর্যোগময় মুহূর্তে সমাজের বৃত্তবানদের অসহায় দুস্থ মানুষদের পাশে এগিয়ে আসা উচিত। এতে করে গরিব, দিনমজুর শ্রমিকরা ঘরে থাকতে উদ্বুদ্ধ হবে।

এদিকে ধীরে ধীরে সরকারি, বেসরকারি অফিস,  আদালত, হোটেল, রেস্তোরাঁ, ব্যবসা প্রতিষ্ঠান ও গণপরিবহন বন্ধ হয়ে যাওয়ায় নিম্ন আয়ের মানুষের দুর্ভোগ বেড়েছে। সরকার ঘোষিত ছুটি আর সামাজিক দূরত্বে ঘরে থাকা নিয়ে চিন্তিত এসব শ্রমজীবী মানুষ।

অসহায় এসব মানুষদের জন্য চাল, ডাল, চিড়াসহ প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে রাতে রাস্তায় রাস্তায় ঘুরেছেন সাদ এরশাদ। ব্যক্তিগত উদ্যোগে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, আলু ও চিড়া, আধা কেজি গুড় ও লবণ নিয়ে বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে নিম্ন আয়ের মানুষের মাঝে এসব বিতরণ করেন। সোমবার মধ্যরাতেও তিনি একইভাবে বিভিন্ন স্থানে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

নগরীর এক হাজার মানুষের মাঝে এসব খাবার বিতরণ করবেন বলে জানিয়েছেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব সাদ এরশাদ।

এ সম্পর্কিত আরও খবর