তোমাদের শুভ বোধ ভবিষ্যতে কাজে লাগবে শিক্ষার্থীদের কাদের

জেলা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 10:41:41

শিক্ষার্থী ফিরিয়ে যাওয়া অনুরোধ জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তোমাদের শুভ বোধ ভবিষ্যতে কাজে লাগবে।

শুক্রবার (৩ আগস্ট) বঙ্গবন্ধু এভিনিউয়ে কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগ সম্পাদকমণ্ডলির সঙ্গে এক যৌথসভায় পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

কাদের বলেন, আমরা তোমাদের যে ন্যায্য যৌক্তিক দাবি, তোমাদের প্রতিবাদী কণ্ঠ, এই কণ্ঠকে সম্মান করি। আমরা সম্মান করেই বলছি, প্লিজ তোমারা দেশের স্বার্থে জনগণের স্বার্থে শিক্ষার সুন্দর পরিবেশ রক্ষার স্বার্থে তোমাদের ভবিষ্যতে নির্মাণের সুযোগকে কাজে লাগাবে এবং অপশক্তির উসকানির মুখে তোমরা অবশ্যই বিভ্রান্ত হবে না। আমি গতকাল অনেক ছাত্র-ছাত্রীর বক্তব্য শুনেছি, তাদের মধ্যে শুভবোধ আছে। এই শুভ বোধ জাগ্রত হয়েছে, এটা আমাদের কাজে লাগবে ভবিষ্যতের জন্য।

তিনি বলেন, তোমারাই বাংলাদেশের আগামী দিনের নাগরিক। তোমারাই আমাদের ভবিষ্যত। তোমরাই আমাদের ভবিষ্যতের নাগরিক। ভবিষ্যতের নেতা। তোমাদের কাছে, অনুরোধ করতে চাই, তোমরা শান্ত হও।

শিক্ষার্থীদের নিয়ে নোংরা রাজনীতি করবেন না আহ্বান জানিয়ে তিনি বলেন, প্লিজ, সহযোগিতা করুন। এই বিষয়টা নিয়ে নোংরা রাজনীতি করবেন না।

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের সভাপতি ও সাধারণ সম্পাদক মহানগরের অন্তর্গত দলীয় সংসদ সদস্য, থানার সভাপতি ও সাধারণ ও দলীয় কাউন্সিলার এবং সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে এ যৌথসভা অনুষ্ঠিত হয়।

এ সম্পর্কিত আরও খবর